বরিশালে বিএনপির প্রতিবাদ সমাবেশ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ২:৩৩ অপরাহ্ণ /
বরিশালে বিএনপির প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার, বরিশাল: নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধানকে গুলি করে হত্যা এবং বিএনপির বিভিন্ন কর্মসূচিতে হামলার প্রতিবাদে বরিশালে প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জেলা দক্ষিণ ও উত্তরের যৌথ উদ্যোগে শনিবার বেলা সাড়ে ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক মুজিবুর রহমান নান্টুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ, দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন ও উত্তর জেলা বিএনপি’র সদস্য সচিব মিজানুর রহমান মুকুলসহ অন্যান্যরা।

সমাবেশ থেকে ভোলা এবং নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে তিনজন বিএনপি কর্মী নিহতের প্রতিবাদ জানানো হয়। এসব ঘটনা তদন্ত করে অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয় সমাবেশে।

এর আগে বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে সমবেত হয়। বিএনপি’র প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় সদর রোডসহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।