ঝালকাঠিতে আসামিদের গ্রেফতার দাবিতে মরদেহ নিয়ে বিক্ষোভ


ebdn প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ৪:০৭ অপরাহ্ণ /
ঝালকাঠিতে আসামিদের গ্রেফতার দাবিতে মরদেহ নিয়ে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠির কাঁঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে নিহত রাকিবুল ইসলামের (৪০) মরদেহ নিয়ে বিক্ষোভ করেছেন স্বজনরা। ৬ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১১টায় মারা যান তিনি।

 

 

শনিবার (০৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় কাঁঠালিয়া প্রেস ক্লাবের সামনে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেন স্বজনরা।

 

নিহত রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক জানান, ৬ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিসিৎসাধীন ছিলো। এ সময় তার জ্ঞান না ফেরায় লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবার সকালে মৃত্যুবরণ করেন। প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় নিহতের ঘটনায় আসামিদের গ্রেফতার ও বিচার দাবিতে স্বজনদের নিয়ে বিক্ষোভ এবং মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

 

২৭ আগস্ট শনিবার বিকেলে উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের ষাটকড়ার মোড় এলাকায় বিরোধীয় জমিতে আমন ধানের চারা রোপন করা নিয়ে সংঘর্ষে বাবা-ছেলেসহ দুই পক্ষের কমপক্ষে পাঁচজন গুরুতর আহত হন।

 

 

 

রাকিবুল নিহতের ঘটনায় শুক্রবার আহত তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে থানায় নামধারী ৫ জনসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

মামলায় শহীদুল ইসলাম শহিদ (৫৫), ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), নজরুল ইসলাম হাওলাদার (৩৭), মো. মামুন হাওলাদার (৪৫), মো. মিজান হাওলাদারকে (৫০) আসামি করা হয়েছে।

 

 

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. শাহিন হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়ে এজাহারভুক্ত করেছি। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।