‘তৃণমূল আ’লীগকে আরো শক্তিশালী করে জনগণকে সাথে নিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে’


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২২, ৬:৩৯ অপরাহ্ণ /
‘তৃণমূল আ’লীগকে আরো শক্তিশালী করে জনগণকে সাথে নিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে’

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন, একদিকে বিএনপি-জামায়াতে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র কে প্রতিহত করে রাজপথে দাঁতভাঙা জবাব দিতে হবে। আরেক দিকে তৃণমূল পর্যায়ের দলীয় নেতাকর্মীদের কে আরো সুসংগঠিত ভাবে শক্তিশালী করে দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, উন্নয়নের স্বার্থে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ কে সাথে নিয়ে প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।

তাই সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী সংসদ নির্বাচনের এখনই প্রস্তুতি গ্রহণ করে নিরলস কাজ করার আহবান জানান তিনি। আর যারা নির্বাচন এলে নৌকার বিরোধিতা করে তারা কখনও আওয়ামী লীগের হতে পারে না বলেও মন্তব্য করেছেন তালুকদার মোঃ ইউনুস।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে আয়োজিত হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি৷

হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে ত্রি-বার্ষিকী সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তৃতা করেন হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুনসুর আহমেদ,

উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৈয়দ মনির, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ এনায়েত হোসেন হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক আলতাফ মাহামুদ দিপু,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল লতিফ খান প্রমূখ। সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন, হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আজীজ খান।

এছাড়াও ত্রি-বার্ষিকী সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন, হিজলা উপজেলা ও হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সম্মেলনে কাউন্সিলর, ডেলিগেটসহ হিজলা উপজেলা ও হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উদ্বোধন করা হয়। পরে সুবিশাল কাঠের তৈরি নৌকাসদৃশ্য মঞ্চে বক্তৃতা করেন অতিথিরা।