বাবাকে থাপ্পড় মারার প্রতিবাদ করায় চাচাকে ছুরিকাঘাতে খুন!


ebdn প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ণ /
বাবাকে থাপ্পড় মারার প্রতিবাদ করায় চাচাকে ছুরিকাঘাতে খুন!

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের কচুয়ায় পারিবারিক বাগবিতণ্ডার এক পর্যায়ে ভাতিজার ছুরিকাঘাতে আহত চাচার মৃত্যু হয়েছে। উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের তুলপাই গ্রামের প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত ভাতিজা ওই বাড়ির নবীর হোসেনের ছেলে শরীফুল আলম। তার ছুরিকাঘাতে নিহত হন তার চাচা ফারুক হোসেন। নিহত ফারুক ওই বাড়ির আফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে জুমার নামাজের পর অভিযুক্ত শরীফ পারিবারিক কলহের জেরে তার স্ত্রীকে মারধর করেন। এ সময় তার বাবা এগিয়ে এসে কেন মারছে এবং তাকে না মারার জন্য ছেলের সঙ্গে তর্কে জড়ান। এ সময় উত্তেজিত শরীফ তার বাবার গালে থাপ্পর মারেন। এতে বাবা নবীর হোসেনের মুখ দিয়ে রক্ত বের হয়।

 

বিষয়টি দেখে এগিয়ে আসেন তার চাচা ফারুক হোসেন। এ সময় তিনিও ভাইকে কেন থাপ্পড় মারলো তা নিয়ে শরীফের সঙ্গে বাগবিতণ্ডা শুরু করেন। এক পর্যায়ে অভিযুক্ত শরীফ তার চাচাকে হাতে থাকা একটি ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে সেখান থেকে পালিয়ে যান।

 

এ সময় গুরুতর ফারুক হোসেনকে স্থানীয় ও পারিবারের সদস্যরা উদ্ধার করে প্রথমে স্থানীয় তুলপাই বাজারে ও সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে দ্রুত তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। পরে শনিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এ ঘটনায় কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, ওই ব্যক্তির মৃত্যুর পর বিষয়টি আমরা জানতে পারি। তবে এ ঘটনায় অভিযুক্ত শরীফ বাড়ি থেকে পালিয়েছে। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।