ভোলায় ডোবা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২২, ৭:০০ অপরাহ্ণ /
ভোলায় ডোবা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি : ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের হাওলাদার মার্কেট সংলগ্ন ৫নং ওয়ার্ডস্থ ভোলা – বরিশাল মহাসড়কের পাশে আবু মুন্সির বাড়ির পিছনের ডোবা থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে ভোলা সদর মডেল থানা পুলিশের একটি টিম। রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯৯৯ ফোন পেয়ে পুলিশ এ লাশ উদ্ধার করে।

নিহত বৃদ্ধের নাম মোঃ শাহআলম বলে জানা গেছে। তিনি ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা। পুলিশ জানায়, সকালে ৯৯৯ ফোন দিয়ে এলাকা থেকে একজন থানায় খবর দেন- মহাসড়কের পাশে একটি লাশ পানিতে ডুবে আছে।

খবর পেয়ে ভোলা সদর মডেল থানা পুলিশের একটি টিম লাশটি উদ্ধার করে।নিহত বৃদ্ধের খালিগায়ে পরনে লাল রংগের লুঙ্গি, ও মুখে কাঁচাপাকা রঙ্গিন দাড়ি আছে। নিহতের কোথাও আঘাতের চিহ্ন নেই।

স্থানীয়রা জানান, লোকটিকে আমরা গতকাল বিকালে ভেদুরিয়া ঘাটে মানষিক ভারসাম্য হীন অবস্থায় দেখেছি। তবে তিনি দির্ঘদিন মানসিক ভারসাম্য হীন ছিলেন বলে ও দাবী করেন তার স্ত্রী, কন্যা, জামাতা সহ স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উদ্ধারকারী কর্মকর্তা এসআই ইমাম বলেন, খবর পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আদেশে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।