মাদকসেবীর হাতে স্বেচ্ছাসেবকলীগ কর্মী খুন! গণপিটুনীতে মাদকসেবী নিহত

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১২ শনিবার, ২০২১, ০৫:৫৫ অপরাহ্ণ
মাদকসেবীর হাতে স্বেচ্ছাসেবকলীগ কর্মী খুন! গণপিটুনীতে মাদকসেবী নিহত

এস এ সাদিক, মেহেরপুর : মেহেরপুরের মুজিবনগরে নেশা করতে নিষেধ করার জের ধরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে এবং নেশাসক্ত অভিযুক্তকে গণপিটুনিদিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাড়ে ১১ টার উপজেলার যতারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও আব্দুর রশিদের ছেলে সাইদুর রহমান (৩৫) ও একই গ্রামের আবুল হোসেন মন্ডলের ছেলে মাদক সেবী মনিরুল ইসলাম মনি (৩৮)।

স্থানীয়রা জানান, মনিরুল ইসলাম এলকার একজন চিহ্নিত মাদকসেবী। সে প্রকাশ্যে মাদক সেবনের পাশাপাশি নানা ধরণের অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল। মনিরুলের সাথে এলাকার বিভিন্ন অপরাধীদের সাথে সম্পৃক্ততা থাকায় তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পেতো না। ঘটনার সময় মনিরুল গ্রামের মাঁচায় বসে প্রকাশ্যে নেশা করছিল। এসময় সাইদুর রহমান তাকে নেশা করতে নিষেধ করে। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মনিরুলের হাতে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে সাইদুরের গলায় কোপ দেয় । এতে ঘটনাস্থলেই সাইদুরের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পালাতে গেলে স্থানীয়রা মনিরুলকে গণপিটুনি দিলে মনিরুল সেখানেই মারা যায়।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান, মনিরুল ইসলাম মনি একজন মাদক সেবী সে রাস্তার পার্শে গাঁজা সেবন করছিলো। গাঁজা সেবনে বাধা দেওয়ায় প্রকাশ্য সাইদুর ইসলামকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় স্থানীয়রা মাদক সেবী মনিরুল ইসলাম মনিকে গণপিটুনি দিয়ে হত্যা করে।

শেষে ঘটনাস্থল পরিদর্শনে আসেন মেহেরপুর জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি মেহেরপুর জেলার জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মুনসুর আলম খান সময় মেহেরপুর জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি সাংবাদিকদের বলেন, মুজিবনগর থানায় মনিরুল ইসলাম এর নামে মাদক মামলা আছে এবং সে মাদকসেবী। ঘটনা সুত্রে জানতে পেরেছি মনিরুল এখানে বসে মাদক সেবন করছিল এমন সময় সাইদুর রহমান মাদক সেবন করতে নিষেধ করলে একপর্যায়ে মনিরুল তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে গলায় আঘাত করে এবং ঘটনাস্থলে সে মারা যায়। এসময় মনিরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় মাঠের লোকজন তাকে ধরে গণপিটুনি দেয় এবং মুমূর্ষ অবস্থায় ঘটনাস্থলেই সে মারা যায় ।

এ সময় মেহেরপুর জেলার জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মুনসুর আলম খান বলেন আজকে যে ঘটনাটি ঘটেছে একটি মর্মান্তিক ঘটনা আমাদের শোক প্রকাশ করারও কোনো ভাষা নেই। যারা এই মাদক মেহেরপুর জেলাতে নিয়ে এসে মনির মতো লোক সৃষ্টি করেছে ওদেরকেও কোনভাবে নিষ্কৃতি দেব না। আমি মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির সাথে কথা বলেছি আমরা সবাই মিলে নিহত সাইদুর রহমানের পাশে থাকবো।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]