বাউফলে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপির মতবিনিময়


ebdn প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২২, ৮:০৪ অপরাহ্ণ /
বাউফলে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : দেশের সার্বিক উন্নয়ন, চাহিদা, সামজিক সম্প্রীতি ও মর্যাদা বৃদ্ধিও লক্ষ্যে করনীয় সস্পর্কে পটুয়াখালীর বাউফল উপজেলার সকল ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদেও সাথে মতনিমিয় করেছেন বাংলাদেশ জাতীয় সংসদেও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি।

 

 

 

 

শনিবার সকাল ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আ.স.ম ফিরোজ এমপি সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক আনিচুর রহমানের সঞ্চালয়  মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামসুল আলম মিয়া. গহ-সভাপতি নুর মোহাম্মদ মিয়া, যুগ্ন সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুক, উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক ও সূর্য়মনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, কালাইয়া ইউনিয়নের চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ, চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক, নওমালা ইউপি চেয়ারম্যান  এ্যাড. কামাল বিশ্বাস, ধূলিয়া ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির প্রমুখ।

 

 

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশ্যে এমপি আ.স.ম ফিরোজ বলেন, শেখ হাসিনার সরকারের দেশের সার্বিক উন্নয়নের কথা গ্রামের সাধারণ জনগনকে জানাতে হবে। আ. লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। কিন্ত এলাকায় প্রচার কম। সরকারের পক্ষে ইউনিয়ন পর্যায় আপনারা  উন্নয়নমূলক কাজ করে থাকেন। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকারের প্রয়োজন।