আম্রপালি দুবের লাস্যময়ী ড্যান্স দেখে নিয়ন্ত্রণহীন পবন সিং


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২২, ৮:২৩ অপরাহ্ণ /
আম্রপালি দুবের লাস্যময়ী ড্যান্স দেখে নিয়ন্ত্রণহীন পবন সিং

বিনোদন ডেস্ক : বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি ভোজপুরি সুপারস্টার পবন সিংয়ের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন তিনি।

 

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। সম্প্রতি ইউটিউবে আম্রপালির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনারও চক্ষু ছানাবড়া হতে পারে।

 

 

পবন সিংয়ের সাথে আম্রপালি দুবের নতুন ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। গানটির নাম, “রাতে বুজা কে পিয়া”। এই ভিডিওতে দুই তারকা অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন গানের তালে। তাঁদের লাস্যময়ী কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে গোটা নেটবাসীর।

 

এটি ওয়েভ ডিজে সং ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। অগুনতি মানুষ এই ভিডিও দেখেছেন। এছাড়াও অনেকে এতে লাইক ও কমেন্ট করেছেন। প্রায় ৫৫ লাখ লাইক এসেছে এই ভিডিওতে।