বয়সে ১৫ বছরের ছোট প্রেমিকের কাছেই ফিরলেন সুস্মিতা সেন, ললিত কি তবে শুধুই অতীত?


ebdn প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২২, ৮:২৭ অপরাহ্ণ /
বয়সে ১৫ বছরের ছোট প্রেমিকের কাছেই ফিরলেন সুস্মিতা সেন, ললিত কি তবে শুধুই অতীত?

বিনোদন ডেস্ক: পুরনো প্রেমে ফিরে গেলেন বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। বয়সে ১৫ বছরের ছোট সেই রোহমান শলই ফের তার সঙ্গী। রোহমানের সঙ্গেই বেশির ভাগ সময় কাটাতে দেখা যাচ্ছে সাবেক মিস ইউনিভার্সকে। কখনো তারা একসঙ্গে ধরা পড়ছেন সাংবাদিকদের ক্যামেরায়, কখনো বা অভিনেত্রীর করা লাইভে।

 

ধনকুবের প্রেমিক ললিত মোদি কি তবে অতীত হয়ে গেলেন সুস্মিতার জীবনে? উঠেছে এমনই প্রশ্ন। অথচ কিছুদিন আগেও সুস্মিতা সেন ও ব্যবসায়ী ললিত মোদির প্রেম ছিল বলিউডের অন্যতম চর্চার বিষয়। ললিতের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছিল সুস্মিতার সঙ্গে তোলা হাস্যজ্জল ছবি। ললিত এও জানিয়েছিলেন, শিগগিরই সুস্মিতা তার ‘বেটার হাফ’ হতে চলেছেন।

 

কিন্তু হঠাৎই সবকিছু পাল্টে গেল। ললিত মোদির ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উধাও সুস্মিতার সঙ্গে তোলা তার সেই ছবিটি। পরিবর্তে সেখানে শোভা পাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) লোগোসহ ললিতের একার একটি ছবি। আইপিএলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন তিনি। যদিও দুর্নীতির দায়ে সেই পদ খুইয়েছেন এই ব্যবসায়ী।

 

সম্প্রতি নিজের মায়ের জন্মদিনে ছোটখাটো একটি পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করেন সুস্মিতা সেন। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন না নায়িকার কথিত প্রেমিক ললিত মোদি। বরং সেখানে সুস্মিতাকে সঙ্গ দেন তার সেই অসম প্রেমিক রোহমান শল। এক লাইভে দেখা যায়, সুস্মিতার বাড়ির লোকজনের সঙ্গে গল্পে মশগুল রোহমান।

শুধু মায়ের জন্মদিনই নয়, মুম্বাইয়ের একটি ঘর সাজানোর দোকানের বাইরেও সম্প্রতি একসঙ্গে দেখা যায় সুস্মিতা সেন ও রোহমানকে। সেখানে সাংবাদিকদের ক্যামেরার সামনে তারা একসঙ্গে পোজও দেন। তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নায়িকার অনুরাগীদের ধারণা, তিন বছরের পুরনো প্রেমে ফিরে গেছেন সুস্মিতা। একইসঙ্গে প্রশ্ন, ললিত কি তবে সুস্মিতার জীবনে অতীত?

নাকি সুস্মিতা ও রোহমান তাদের দুজনকে দেওয়া কথা রাখছেন? বিচ্ছেদের সময় দুজনেই বলেছিলেন, তাদের বন্ধুত্বে কখনো ছেদ পড়বে না। তবে কি সুস্মিতা-রোহমান এখন শুধুই বন্ধু? তাহলে সুস্মিতায় মজে থাকা আইপিএল-কর্তা ললিত মোদি এই সময়েই কেন নেটমাধ্যমে নিজের ভোলবদল করলেন? এটা কি তবে বিচ্ছেদেরই ইঙ্গিত?