মঠবাড়িয়ায় ডোবায় পড়ে ছিল যুবকের অর্ধগলিত মরদেহ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ১২:৩৯ অপরাহ্ণ /
মঠবাড়িয়ায় ডোবায় পড়ে ছিল যুবকের অর্ধগলিত মরদেহ

স্টাফ রিপোর্টার, পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় হেলাল হোসেন গাজী (২৫) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (০৪ সেপ্টেম্বর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়। হেলাল জেলার ইন্দুরকানী উপজেলার সাউদখালী গ্রামের আব্দুল কাদের গাজীর ছেলে ও পেশায় একজন ইলেকট্রনিক্স মেকানিক।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল ওই যুবকের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে জানান, রোববার রাত ৯টার দিকে মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা গ্রামের আলম বেপারীর বাড়ির পেছনের একটি ডোবায় স্থানীয়রা ওই যুবকের অর্ধগলিত মরদেহটি দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি ওই এলাকায় মেকানিকের কাজ করতেন ও সেখানে একটি ভাড়া বাসায় থাকতেন।ধানিসাফা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. খোকন খান জানান, ওই যুবক তার স্ত্রী সাজেদা বেগমকে নিয়ে ওই গ্রামে একটি ভাড়া বাড়িতে থাকতেন।

বিভিন্ন সময় স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো। গত ২৫ আগস্ট থেকে তিনি নিখোঁজ হন। মঠবাড়িয়া থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, যুবক নিখোঁজ থাকার বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় জানানো বা কোনো সাধারণ ডায়েরি করা হয়নি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।