হিজলায় পুলিশের কাছ থেকে মাদক বিক্রেতাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা, আটক ৩


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২২, ৭:৩১ অপরাহ্ণ /
হিজলায় পুলিশের কাছ থেকে মাদক বিক্রেতাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা, আটক ৩

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় মাদকসহ গ্রেফতারের পর নরসিংহপুর গ্রামের হাশেম শেখ এর পুত্র রাব্বি (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ৫ সেপ্টেম্বর দুপুর আনুমানিক দেড়টার দিকে উপজেলার কাউরিয়া বাজারে গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল তল্লাশি করে পুলিশ বিপুল পরিমাণ মাদকসহ রাব্বি শেখ ও তার বন্ধু রাব্বি হাওলাদারকে আটক করে। কিছুক্ষণ পরেই রাব্বির বড় ভাই রাসেল তার সঙ্গীদের নিয়ে ভাইকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় পুলিশের সাথে তাদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। একপর্যায়ে রাব্বি ও তার সহযোগীকে গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের ২ জন সদস্যদের সহায়তায় ইউনিয়ন পরিষদের ভিতরে নিরাপত্তার জন্য নিয়ে যায় পুলিশ। এস আই বেল্লাল হোসেন ও এ এস আই সাইফুল ইসলাম থানায় ফোন করে ঘটনাটি জানানোর পরে অতিরিক্ত পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশের তথ্যমতে রাব্বি শেখ চিহৃত মাদক ব্যবসায়ি।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী ছিনতাই ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে নরসিংহপুর গ্রামের দলিলুর রহমান সরদারের ছেলে মাসুম সরদার নামের আরো একজনকে আটক করা হয়েছে। হিজলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া বলেন আটককৃতদের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধা ও মাদক আইনে নিয়মিত মামলা হয়েছে।