লাল-সাদা শাড়ির সঙ্গে পাফ হাতা ব্লাউজে নজর কাড়লেন মাধুরী


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২২, ৬:৫০ অপরাহ্ণ /
লাল-সাদা শাড়ির সঙ্গে পাফ হাতা ব্লাউজে নজর কাড়লেন মাধুরী

লাইফস্টাইল ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দিক্ষিতের কাছে বয়স শুধুই একটি সংখ্যা মাত্র। বর্তমানে তার বয়স ৫৫ বছর হলেও তাকে দেখে তা ঠাহর করার উপায় নেই।

 

 

এ বয়সেও ফিটনেস ধরে রেখেছেন অভিনেত্রী, এখনো রীতিমতো কাজ করে যাচ্ছেন টেলিভিশনের বিভিন্ন শো এমনকি বড় পর্দায়ও।

 

 

 

সম্প্রতি টেলিভিশনের এক শো’তে লাল-সাদা বল প্রিন্টের জর্জেট শাড়ির সঙ্গে পাফ হাতার ব্লাউজে তিনি রীতিমতো চমকে দিয়েছেন সবাইকে। এই ফ্যাশন দিব্যি লুকিয়েছে তার বয়সকে।

 

 

ফ্যাশন ডিজাইনার অঞ্জু মোদির পাফ হাতা ব্লাউজের সঙ্গে লাল বল প্রিন্টের শাড়িতে মাধুরী দীক্ষিতকে সেদিন অসাধারণ লেগেছে। শাড়ির সঙ্গে কোমরে বেল্ট বেঁধে পুরো লুকটিই চেঞ্জ করেন তিনি।

 

 

চুল না বেঁধে বরং খোলা রেখেই এদিন স্টাইল করেন। তবে চুলের নিচের অংশ কার্ল করে ঘাড়ের একপাশে তা সেট করেন। গলায় কোনো গয়না না পরলেও কানের এক জোড়া মাঝারি আকৃতির দুল তার সৌন্দর্য আরও বাড়িয়েছে।

 

 

মাধুরীর চোখের মেকআপে ছিল উইংড আইলাইনার। লাল শাড়ির সঙ্গে ঠোঁটে পরেন চকচকে লাল লিপস্টিক। দু’গালে বেশ খানিকটা হাইলাইটার ব্যবহারের কারণে তার ত্বক হয়ে ওঠে আরও স্নিগ্ধ ও উজ্জ্বল।

 

 

 

 

বর্তমানে মাধুরী একটি ডান্স রিয়েলিটি শো এর বিচারক হিসেবে আছেন। শো এর নতুন এক পর্বের জন্যই মাধুরীর এই সাজ-পোশাক। চাইলে আপনিও লাল-সাদা বলপ্রিন্টের শাড়ির সঙ্গে সাজতে পারেন মাধুরীর মতো।