বরিশালে দুই মাদক ব্যবসায়ীকে ৫ বছর করে সাজা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ১২:৩৭ অপরাহ্ণ /
বরিশালে দুই মাদক ব্যবসায়ীকে ৫ বছর করে সাজা

স্টাফ রিপোর্টার, বরিশাল : ব‌রিশা‌লে মাদক মামলায় দুই করাবারিকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ৫ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বরিশালের বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক মেহেদী আল মাসুদ এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- উজিরপুর উপজেলার ধামুরা ইউনিয়নের রাইসুল ইসলাম ওরফে রানা মোল্লা ও বরিশাল নগরীর বেলতলা মাহমুদিয়া মাদ্রাসার এলাকার জুনায়েদ আল মামুন। এদের ম‌ধ্যে জুনা‌য়েদ পলাতক র‌য়ে‌ছেন। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন আদালতের বেঞ্চ সহকা‌রী হারুন অর র‌শিদ।

মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৮ সা‌লের ২৩ জানুয়ারি নগরীর ভাটিখানা জামেয়া ইসলামিয়া ফাতেমাতুজোহরা মহিলা মাদ্রাসার সামনে থেকে রাইসুল ও জুনা‌য়েদ‌কে আটক ক‌রেন গো‌য়েন্দা পু‌লি‌শের এসআই দেলোয়ার হোসেন। এসময় রাইসুল ইসলামের কাছ থেকে ৩শ পিস ও জুনায়েদের কাছ থেকে ২শ পিস ইয়াবা জব্দ করা হয়। ঘটনার দিনই আদালতে মামলা হয়।

২০১৮ সা‌লের ২৫ ফেব্রুয়ারি মামলার অভিযোগপত্র দেন গো‌য়েন্দা পুলিশের পরিদর্শক গোলাম কবির। আদালত ৮ জনের সাক্ষ্য নেওয়া শেষে এ রায় দেন এবং পলাতক জুনা‌য়েদ আল মামু‌নের বিরু‌দ্ধে গ্রেফতারি প‌রোয়ানা জা‌রি ক‌রেন।