কলাপাড়ায় ক্যান্সার আক্রান্ত জাহানারা’র চিকিৎসার জন্য অর্থপ্রদান

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১২ শনিবার, ২০২১, ০৭:৫৯ অপরাহ্ণ
কলাপাড়ায় ক্যান্সার আক্রান্ত জাহানারা’র চিকিৎসার জন্য অর্থপ্রদান

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া ।। কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নীলগঞ্জ আবাসনের শ্রমিক মো. জব্বার আকনের স্ত্রী ক্যান্সার আক্রান্ত মােসাঃ জাহানারা বেগমের চিকিৎসার জন্য কলাপাড়া সিআইপিআরবি ভাসা প্রকল্পের কর্মকর্তাদের পক্ষে এরিয়া সমন্বয়কারী মোঃ সেলিম মিয়া নগদ অর্থ প্রদান করলেন।

 

শনিবার (১২ জুন) দুপুরে তার বাড়িতে গিয়ে ক্যান্সার আক্রান্ত মােসাঃ জাহানারা বেগমের স্বামী মো. জব্বারের হাতে নগদ দশ হাজার এক টাকা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, অনলাইন নিউজ পোর্টাল আপন নিউজ বিডি ডটকম এর প্রকাশক ও সম্পাদক এসএম আলমগীর হোসেন, কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্য মো. জুলহাস মোল্লা। মানবিক মোঃ সেলিম মিয়া বলেন, আমার মা ক্যান্সারে মারা গেছে, আমি বুঝি ক্যান্সার রোগীদের যন্ত্রনা। বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে এমন সংবাদ দেখে কলাপাড়া সিআইপিআরবি ভাসা প্রকল্পের কর্মকর্তাদের সহযোগিতায় সামান্য কিছু অর্থ প্রদান করেছি। আরও সহযোগিতার চেষ্টা করবো। তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

 

উল্লেখ্য, গত ১৭ মাস যাবত তিনি ক্যান্সার আক্রান্ত। স্বামী জব্বার ও তাদের একমাত্র ছেলে সাগর মানুষের দ্বারে দ্বারে ঘুরে অর্থ উঠিয়ে ঢাকা মেডিকেলে থেকে অপারেশন করে বাড়ি নিয়ে আসে। বাড়িতে তার চিকিৎসা চলছিল। তাঁর অবস্থা আশঙ্কাজনক ও খাওয়া-দাওয়া বন্ধ হওয়ায় তার পরিবারের লোকজন ডাক্তারের সাথে যোগাযোগ করে দূরত্ব ঢাকা নিয়ে যায়। গত মঙ্গলবার (১ জুন-২০২১) ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করেন। তার চিকিৎসার জন্য ব্যাপক অর্থ প্রয়ােজন।
কিছু অর্থ দিয়ে চিকিৎসক করে বাড়িতে নিয়ে আসেন। ফের আগামী ২৭ জুন ঢাকা যেতে বলেছে চিকিৎসক। এমন অবস্থায় ক্যান্সার আক্রান্ত মােসাঃ জাহানারা বেগমকে বাঁচাতে দিশেহারা হয়ে পড়েছে অসহায় পরিবারটি।

 

 

তাই সামাজিক যোগাযোগের মাধ্যমে আপনাদের সহযোগিতা চেয়েছেন তার স্বামী শ্রমিক মো.জব্বার ও তার একমাত্র ছেলে মো. সাগর।

 

 

আপনার সামান্য অর্থেই পারে তার জীবন বাঁচাতে এবং ওই পরিবারের মুখে হাসি ফোটাতে। তাই আসুন মানবতার দৃষ্টিতে যে যে অবস্থান থেকে তাদের পাশে দাঁড়াই। তাকে সাহায্য করতে চাইলে -০১৭৩৯৬২১৬৩১ তার স্বামী জব্বার।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]