বাকেরগঞ্জে ইয়াবা ও অস্ত্রসহ মামলার আসামি গ্রেপ্তার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ১২:০১ অপরাহ্ণ /
বাকেরগঞ্জে ইয়াবা ও অস্ত্রসহ মামলার আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থেকে পিস্তল, জাল টাকা ও ইয়াবাসহ এক যুবককে গ্রেপ্তার; যার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পেয়ারপুর বাজার থেকে মাদক এবং অস্ত্র উদ্ধার করা হয় বলে র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মো. জাহাঙ্গীর আলম জানিয়েছেন। গ্রেপ্তার মেহেদি হাসান ওরফে শৈশব মিয়া (৩৫) উপজেলার কবাই ইউনিয়নের পেয়ারপুর বাজার সংলগ্ন কুদ্দুস মিয়ার ছেলে।

জাহাঙ্গীর বলেন, গোপন সংবাদে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টার সময় ধাওয়া দিয়ে শৈশবকে আটক করা হয়।

“পরে তার দেওয়া তথ্যে ঘর থেকে একটি বিদেশী পিস্তল, ৮১ হাজার টাকার জাল নোট ও ৭৫৫টি ইয়াবা উদ্ধার করা হয়।” শৈশবকে বাকেরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানায় তার বিরুদ্ধে মারামারি ও চুরির অভিযোগে আরও দুটি মামলা রয়েছে বলে এ র‌্যাবের এ কর্মকর্তা জানান।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বলেন, এ ঘটনায় র‌্যাব অস্ত্র, বিশেষ ক্ষমতা ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করেছে। প্রত্যেক মামলায় শৈশবকে একমাত্র আসামি করা হয়েছে।