ঝালকাঠিতে ৪ শিশু শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে শিক্ষক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ৪:১৮ অপরাহ্ণ /
ঝালকাঠিতে ৪ শিশু শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে শিক্ষক

ঝালকাঠি প্রতিনিধি: স্কুলে ছোটাছুটির অপরাধে ঝালকাঠিতে ৪ শিশু শিক্ষার্থীকে বেধরক মারধর করে আহত করেছে এক শিক্ষক। জেলার নলছিটি উপজেলায় এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলছে, ওই শিক্ষা প্রতিষ্ঠান ও জেলা শিক্ষা কর্মকর্তা।

জেলার নলছিটি উপজেলার আমিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার দুপুরে স্কুল ছুটির সময় শিক্ষকের বেত্রাঘাতে আহত হয় ষষ্ঠ শ্রেণির ৪ শিক্ষার্থী রিয়াদ হোসেন, রাফিউল ইসলাম তামিম, মো: সাইফুল ও মো: তাসিম। শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী জানায়, বুধবার স্কুল ছুটির সময় ক্লাস থেকে বের হয়ে ছোটিছুটি করে ওই ৪ শিক্ষার্থী। এমন সময় সহকারী শিক্ষক বায়জিদ হাওলাদারের সামনে পড়ে তারা।

এতে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক বেত দিয়ে ৪ শিশু শিক্ষাথীকে শরীরের বিভিন্ন স্থানে বেধরক পেটান। এতে বাহু ও পিঠের বিভিন্ন স্থানে যখম হয় ৪ শিশু শিক্ষার্থী। পরে তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়। বিষয়টি জানাজানির পর বৃহস্পতিবার অভিভাবক ও এলাকাবাসী ক্ষুব্ধ হয়। তবে শিক্ষার্থী ও অভিভাবকরা শিক্ষকের ভয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

ওই শিক্ষক বিভিন্ন সময় শিক্ষার্থীদের শাসনের নামে বেত দিয়ে প্রহর করে আসছেন বলেও অভিযোগ রয়েছে। শিক্ষার্থীদের ব্যাত্রাঘাতের বিষয়টি স্বীকার করে অভিযুদ্ধ শিক্ষক বায়জিদ হাওলাদার সাংবাদিকদের সামনে দু:ক্ষ প্রকাশ করে বলেন এমন ঘটনা ভবিষ্যতে আর ঘটবে না।

অপরদিকে স্কুলের ভারপ্রাপ্ত প্রাধান শিক্ষক মো: বেলায়েত হেসেন জানান, এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষককে শোকজ করা হয়েছে। এ ব্যাপারে জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছিদ্দিকুর রহমান খান, বলেন, এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষকের ব্যপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।