মির্জাগঞ্জে জমি নিয়ে বিরোধ, ৬ জনকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ৫:৪৮ অপরাহ্ণ /
মির্জাগঞ্জে জমি নিয়ে বিরোধ, ৬ জনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী : পটুয়াখালীর মির্জাগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাবা-ছেলেসহ ৬ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ সুলতানাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিরাজ খলিফা (৭৫), তার ছেলে হিরন খলিফা (২৫), সুলতান খলিফা(৬০), বাচ্চু সরদার (৪৫), লতিফ খলিফা (৫০) ছেলের স্ত্রী শারমিন (১৮)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিরাজ খলিফার জমি নিয়ে প্রতিপক্ষ কবির খলিফার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তবে আদালতের রায় সিরাজ খলিফার পক্ষে আসে। এমনকি স্থানীয়ভাবে একাধিকবার সালিশ মীমাংসার রায়ও তাদের পক্ষে হয়।

তবে কবির খলিফা লোকজন নিয়ে জমিতে ধান রোপণ করতে গেলে সিরাজ খলিফা তাতে বাধা দিয়ে বাড়ি চলে আসে। পরে বাড়ি থেকে ছেলে হিরনসহ অন্যান্যদের নিয়ে জমি চাষের উদ্দেশ্যে রওনা দিলে বাড়ির সামনের রাস্তায় কবির খলিফা, সবুজ খলিফা, শাহীন খলিফা ও খলিল খলিফা তাদের দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

এ বিষয়ে জানতে কবির খলিফার মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।