বরিশালে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলা, সুরুজ বাহিনী বেপরোয়া!

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১২ শনিবার, ২০২১, ০৮:৫৪ অপরাহ্ণ
বরিশালে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারনায় হামলা, সুরুজ বাহিনী বেপরোয়া!

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী) এর জনপ্রিয়তায় ইশ্বান্বিত হয়ে বেসামাল হয়ে পড়েছে আওয়ামী লীগের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ।

 

 

স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম এর নির্বাচনী প্রচারনায় নানা শ্রেনী পেশার মানুষের ব্যাপক অংশগ্রহনে টালমাটাল হয়ে পড়েন সুরুজের পালিত ক্যাডার বাহিনী। অত:পর সুরুজ বাহিনী বেপরোয়া হয়ে উঠে।

 

এরপর স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম এর নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে গণসংযোগ, উঠান বৈঠক,পথসভায় একের পর এক অব্যাহত হামলা চালিয়ে আসার অভিযোগ পাওয়া গেছে। এমনই অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী)।

 

 

তিনি অভিযোগ করে বলেন, আমার প্রতিটি নির্বাচনী প্রচারনায় চেয়ারম্যান প্রার্থী সুরুজের পালিত ক্যাডার বাহিনী হামলা চালিয়ে আসছে। এবং আমার কর্মীদের বিভিন্নস্থানে মারধর করছে। এছাড়া ইউনিয়নের বিভিন্নস্থানে আমার নির্বাচনী পোস্টার,সাইনবোর্ড ছিড়ে ফেলা হয়েছে।

 

এদিকে স্থানীয় সূত্র জানায়- ইউনিয়নের মকবুল হোসেন প্রাথমিক বিদ্যালয়ের সামনে শনিবারও চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (ইটালী) এর পোষ্টার ও সাইনবোর্ড ছিড়ে ফেলে।

 

 

শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ এর ক্যাডার নবাব এর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা পোষ্টার ও সাইনবোর্ড ছিড়ে ফেলে উল্লাস করে।

 

উল্লেখ, চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাতাব হোসেন সুরুজ এর বিরুদ্ধে এর আগে জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় অসংখ্যবার দুর্নীতি-অনিয়ম-লুটপাটসহ সন্ত্রাসী কর্মকান্ডের সংবাদ প্রকাশিত হয়েছে।

 

তবুও এই সুরুজ রয়েছেন বহাল তবিয়তে। বরংচ আরো বেপরোয়া হয়ে যতসব অন্যায় অপকর্মের ফিরিস্তি রচনা করে অন্ধকার গলিতে হেটে চলছেন।

 

এসব বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ এর ব্যক্তিগত সেলফোনে একাধিকবার ডায়াল করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]