ভোলার বাবুকে মোহাম্মদপুরে পিটিয়ে মারল কিশোর গ্যাং


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২২, ৭:০৫ অপরাহ্ণ /
ভোলার বাবুকে মোহাম্মদপুরে পিটিয়ে মারল কিশোর গ্যাং

ক্রাইম ট্রেস ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যান এলাকায় মো. বাবু (২৮) নামে এক নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে তাকে মারধর করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১২টার দিকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দিয়ে বাড়িতে আনা হয়। বৃহস্পতিবার সকালে বাবু আবারও অসুস্থ হয়ে পড়েন। পরে ঢামেক হাসপাতালের বহির্বিভাগে গিয়ে চিকিৎসা নেন তিনি। দুপুরের পর আবারও অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হয়। বিকেল ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই আয়ুব আলী বলেন, আমার ভাই পেশায় নির্মাণ শ্রমিক। গতকাল মোহাম্মদপুর ঢাকা উদ্যানের ৫ নম্বর রোডের সি ব্লক এলাকায় ঘুরতে যায়। সেখানে স্থানীয় এলাকার কিশোর গ‍্যাংয়ের ফালান, নয়ন, বাবু ও রাসেল তাকে মারধর করে সঙ্গে থাকা মোবাইল ছিনিয়ে নেয়। গতকাল থেকে তাকে বেশ কয়েকবার হাসপাতালে নেওয়া হয়েছে। আজ দুপুর পর বাবু খুব বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বাবুর বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন থানার ঝিটকা গ্রামে। তিনি ওই এলাকার শরাফ আলীর ছেলে। মোহাম্মদপুরের ঢাকা উদ্যান সি- ব্লকের ৫ নম্বর রোডের নির্মাণাধীন ভবনে থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

জানতে চাইলে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মুজিব পাটোয়ারী বলেন, আমরা ঘটনার বিষয়টি জানতে পেরেছি। এই ঘটনায় একটি টিম ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।