মানসিক যন্ত্রণা সইতে না পেরে আম গাছে ঝুলে নিজের জীবন দিলেন বৃদ্ধ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০২২, ৭:০২ অপরাহ্ণ /
মানসিক যন্ত্রণা সইতে না পেরে আম গাছে ঝুলে নিজের জীবন দিলেন বৃদ্ধ

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে মানসিক যন্ত্রণা সইতে না পেরে বাড়ির পাশের বাগানের আম গাছের সঙ্গে গলায় দড়ি লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আব্দুল করিম মিয়া (৬০) নামের এক বৃদ্ধ।

 

 

শুক্রবার সকালে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দক্ষিণ চতলা গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল করিম ওই এলাকার নজর আলী মাঝি বাড়ির বাসিন্দা। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

 

নিহতের স্ত্রী বিবি রহিমা বলেন, বিগত ১৫-১৬ বছর ধরে মানসিকভাবে অসুস্থ্য ছিলেন তিনি। যার জন্য প্রায় সময়ই শরীর খারাপ হতো তার। শুক্রবার সকালেও নিজের শরীর খারাপ লাগছিল বলে জানান তিনি। পরে তাকে ঘরে শুইয়ে রেখে বাহিরে যাই। এরপর ঘরে এসে তাকে দেখতে না পেয়ে আশেপাশে খোঁজ করতে থাকলে লক্ষ্য করে দেখি বাড়ির পাশের বাগানের একটি আম গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। তখন আমি চিৎকার দিলে স্থানীয়রা এসে তার গলার দড়ি কেটে নিচে নামায়।

 

এব্যাপারে লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ নিহত আব্দুল করিমের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।