শেখ হাসিনার হাত ধরেই ব্যাপক উন্নয়ন হয়েছে : প্রাণিসম্পদমন্ত্রী


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০২২, ৭:১৩ অপরাহ্ণ /
শেখ হাসিনার হাত ধরেই ব্যাপক উন্নয়ন হয়েছে : প্রাণিসম্পদমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরেই দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এখন আর বাঁশের সাঁকো পেরিয়ে শিক্ষার্থীদের স্কুলে যেতে হয় না।

 

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার ভারানী খালের ওপর বীর মুক্তিযোদ্ধা মো. নূরউদ্দীন গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু না হলে আমাদের দেশ স্বাধীন হত না। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে ত্রিশ লাখ মানুষ রক্ত দিয়েছে। দুই লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছেন। কত মুক্তিযোদ্ধা পঙ্গু হয়েছে এ দেশ স্বাধীন করার জন্য। আমার নির্বাচনী এলাকার মধ্যে সবচেয়ে নাজিরপুর উপজেলা ছিল উপেক্ষিত। আমি এমপি নির্বাচিত হওয়ার পর এ এলাকায় রাস্তা-ঘাট, ব্রিজ, কালভার্ট নির্মাণ করে যোগাযোগ ব্যবস্থা উন্নত করেছি।

মাস্টার মো. হায়দার আলীর সভাপতিত্বে এ সময় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিসেস রোজিনা নাছরিন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার লতিফ শেখ, শেখ মাটিয়া ইউনিয়ন চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, শাহ আলম আকন, নাজমুল হুদা স্বপন, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।