গোলখালী ইউনিয়নে কৃষকলীগের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ১২:১৭ অপরাহ্ণ /
গোলখালী ইউনিয়নে কৃষকলীগের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত

সজ্ঞিব দাস, গলাচিপা : পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী সাংগঠনিক ইউনিয়নের উদ্যোগে বাংলাদেশ কৃষকলীগ নলুয়াবাগী সাংগঠনিক শাখার আহ্বায়ক কমিটি গঠন করার লক্ষ্য কর্মীসভার আয়োজন করা হয়।

৮ সেপ্টেম্বর বিকাল চারটায় নলুয়াবাগী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বাংলাদেশ কৃষক লীগ গলাচিপা উপজেলা শাখার আহ্বায়ক মসিউল ইসলাম রুবেল এর সভাপতিত্বে ও সদস্য সচিব ফিরোজ আহম্মেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।

বিশেষ অথিতি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, প্রচার ও প্রচারণা সম্পাদক কাওছার আহমেদ তালুকদার, সদস্য আবু হেনা মুঃ শোয়েব ( আশিষ ঢালী), নলুয়াবাগী সাংগঠনিক ইউনিয়ন সভাপতি মজিবুল হক খলিফা, সাধারন সম্পাদক সগীর আহমেদ, সাবেক সাংগঠনিক ইউনিয়ন শাখার কৃষকলীগের আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগ এর যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন টুটু তালুকদার, যুগ্ম আহ্বায়ক মোহন সিকদার, যুগ্ম আহ্বায়ক মোঃআবু জাফর মৃধা,উপজেলা কৃষক লীগ সদস্য ফারুক হোসেন,সাংবাদিক মাজহারুল ইসলাম মলি, সাংবাদিক শিশির হাওলাদার, সাংবাদিক পলাশ হাওলাদার, সাংবাদিক অটল চন্দ্র পাল,

মিজানুর রহমান সহ স্থানীয় কৃষক লীগ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ সহ আরো অনেকে।কর্মিসভার মাধ্যমে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। মোঃআনিসুর রহমান কে আহ্বায়ক ও মিজানুর রহমান কে সদস্য সচিব করা হয়, এছাড়াও মোঃইউনুস মৃধা ও হাবিল আহমেদ কে যুগ্ন আহ্বায়ক করা হয়।