গলাচিপায় সাবেক উপজেলা চেয়ারম্যান মানিক মিয়ার সুস্থতায় দোয়া কামনা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ১২:৪৯ অপরাহ্ণ /
গলাচিপায় সাবেক উপজেলা চেয়ারম্যান মানিক মিয়ার সুস্থতায় দোয়া কামনা

সঞ্জিব দাস, গলাচিপা : পটুয়াখালীর গলাচিপায় বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখার বর্তমান উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও সাবেক প্রথম নির্বাচিত সফল উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মানিক মিয়া গুরুতর অসুস্থ।

তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নিউরোলজি বিভাগের ডা. আহসান হাবিব হেলালের তত্ত্বাবধানে ভর্তি আছেন।

জানা যায়, মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে ১৯৮৬ সালে চরবিশ্বাস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসানে নির্বাচিত হয়। ১৯৮৬ সালের সে বছরই তিনি প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। তার রাজনৈতিক জীবনে কোন কলঙ্ক নেই।

তিনি কিছু দিন যাবত নিউরোলজিকাল ও নানান সমস্যায় খুব অসুস্থ থাকায় গত ২৩ শে আগষ্ট উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন এবং ২৪ শে আগষ্ট ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান বর্তমানে তিনি চিকিৎসারত অবস্থায় আছেন।

তিনি ও তার পরিবার উপজেলার সকল মানুষের কাছে দোয়া চান। তার ছোট ছেলে সাবেক বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মো. কামরুজ্জামান সোহাগ, উপজেলার সর্বস্তরের মানুষের কাছে বাবার সুস্থতার জন্য দোয়া চান এবং তারা বাবা যেন সুস্থ হয়ে সকল জনমানুষের কল্যানে আগের মতো কাজ করতে পারেন সেই আশাই রাখেন।