মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশালে বণ্যার্ঢ র‌্যালি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ২:৩২ অপরাহ্ণ /
মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশালে বণ্যার্ঢ র‌্যালি

শামীম আহমেদ, বরিশাল : বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক ও ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি এ্যাড, মজিবুর রহমান নান্টু বলেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী (আমাদের) মা, বেগম খালেদা জিয়া আজ এই অবৈধ ভোটার বিহীন সরকারের হিংসাত্বক রোসানলে কারারুদ্ধ ও শয্যাষয়ী তাকে মিথ্যা মামলা থেকে উদ্ধার করা সহ গণতান্ত্রিক সরকার গঠনের আন্দোলন কে আরো বেগবান করার জন্য জাতীয়তাবাদী মহিলা দলের সকল মা-বোনদের আরো অগ্রসর ভূমিকা পালন করার অহবান জানান।

এসময় তিনি আরো বলেন, এই সরকারের পায়ের তলার মাঠি নেই বলে তারা আজ বিদেশী প্রভু সরকারের কাছে নত যানু স্বিকার করে আবার ক্ষমতা দখল করে ক্ষমতা থাকার অপচেষ্টা করছেন।

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) বরিশাল প্রেস ক্লাব মিলনায়তন সভা কক্ষে বরিশাল জেলা (দক্ষিণ) মহিলা দল কর্তৃক আয়োজিত বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল জেলা দক্ষিণ মহিলা দলের সভাপতি ফাতেমা রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন তালুকদার মেবুল,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল সদর বিএনপি টিম লিডার ও জেলা বিএনপি সদস্য এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না,জেলা বিএনপি সদস্য এ্যাড, সাদেকুর রহমান লিঙ্কন, জেলা বিএনপি সদস্য আলহাজ্ব নুরুল আমিন, রফিকুল ইসলাম সেলিম।

এখানে আরো বক্তব্য রাখেন জেলা মহিলা দল সহ-সভাপতি খাদিজা বেগম, মারিয়া মুন্নি,সাধারন সম্পাদক রেশমা বেগম,দপ্তর সম্পাদক শিউলি হাওলাদার, বরিশাল সদর মহিলা দল নেত্রী হোসনে আরা।

এর পর্বে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জেলা বিএনপি ও মহিলাদল সভাপতি সহ বিভিন্ন নেতৃবৃন্দ। পরে নগরীতে এক বণ্যাঢ্য র‌্যালি বেড় করে নগরীর কয়েকটি স্পট পদক্ষিণ করে আগুরপুর রোডস্থ আলোচনা সভাস্থল বরিশাল প্রেস ক্লাব প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।