গৌরনদীতে যুবলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ; আহত ৬


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ৬:৪৬ অপরাহ্ণ /
গৌরনদীতে যুবলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ; আহত ৬

নিজস্ব প্রতিবেদক : অধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে বরিশালের গৌরনদীতে যুবলীগের দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যুব ও ছাত্রলীগের ৬ নেতাকর্মী আহত হয়েছে।

 

 

শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে গৌরনদী পৌরসভার টরকী বাসস্ট্যান্ড এলাকায় চাঁদশী ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সদস্য মিলন হাওলাদার এবং পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি এমদাদ তালুকদার গ্রুপের মধ্যে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

গুরুতর আহত অবস্থায় ছাত্রলীগ কর্মী সাকিল নাগাশীকে (১৯) বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকালে উপজেলার চাঁদশী ইউনিয়ন পরিষদের সদস্য যুবলীগ নেতা মিলন হাওলাদারের ছোট ভাই ওয়ার্ড যুবলীগের সভাপতি রাশেদ হাওলাদারের নেতৃত্বে হামলা চালিয়ে যুবলীগ নেতা এমদাদের সমর্থক তুষারকে (১৬) মারধর করে।

 

 

এমদাদের ছোট ভাই পৌরসভার গাড়ি চালক আনোয়ার তালুকদার শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে টরকী বাসস্ট্যান্ডে রাশেদ হাওলাদারকে পেয়ে তুষারকে মারধরের বিষয়টি জিজ্ঞাস করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির
ঘটনা ঘটে।

 

 

এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রুপের সমর্থকরা রামদা, লোহার রড় ও লাঠিসোটা নিয়ে জড়ো হয়ে হামলা-পাল্টাহামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে লিপ্ত হয়।

 

 

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে এমদাদ গ্রুপ পিছু হটে। হামলা ও সংঘর্ষে যুবলীগ নেতা এমদাদ তালুকদার, শিবলী হাওলাদার, রাশেদ হাওলাদার, ড্রাইভার আনোয়ার তালুকদার, ছাত্রলীগ কর্মী সাকিল নাগাশীসহ যুব ও ছাত্রলীগের ৬ নেতাকমী আহত হয়।

 

 

গুরুতর আহত ছাত্রলীগ কর্মী সাকিল নাগাশীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।