ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন খান সাইফুল্লাহ পনির


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ৮:৩৮ অপরাহ্ণ /
ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন খান সাইফুল্লাহ পনির

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে গণভবনে দলটির সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সভায় সভাপতিত্ব করেন। জানা গেছে, এবারের জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী ৫ নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মনোনয়নপত্র সংগ্রহ করা নেতারা হলেন-জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ-আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ,নলছিটির সাবেক উপজেলা চেয়ারম্যান জি.কে মোস্তাফিজুর রহমান , সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও আওয়ামী লীগ নেতা ফয়জুর রব আজাদ।

অপরদিকে তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর।