রাজধানীতে গাড়ির ধাক্কায় নিহত স্কুলছাত্রের বাড়ি বরিশালে


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ১২:২০ অপরাহ্ণ /
রাজধানীতে গাড়ির ধাক্কায় নিহত স্কুলছাত্রের বাড়ি বরিশালে

ডেস্ক রিপোর্ট : রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী গাড়ির ধাক্কায় এক স্কুল শিক্ষার্থী মৃত্যু হয়েছে। রবিবার (১১ই সেপ্টেম্বর) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আলী হোসেন (১৬)। সে তেজগাঁওয়ের গভর্নমেন্ট সায়েন্স হাই স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এই প্রসঙ্গে জানা যায়, বরিশাল মুলাদী উপজেলার কৃষ্ণপুর গ্রামের আজমির হোসেন ও সেলিনা বেগম দম্পত্তির এক ছেলে ও এক মেয়ের মধ্যে বড় আলী হোসেন। তেজগাঁও কুনিয়াপাড়ায় পরিবারের সঙ্গে থাকতো সে। নিহত শিক্ষার্থীর বাবা আজমির হোসেন জানান, সকাল ৬টার দিকে কোচিংয়ের উদ্দেশে বাসা থেকে বের হয় আলী।

তিনি ৮টার দিকে খবর পান ছেলে রোড এক্সিডেন্ট করেছে। তাকে সমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে পরে তিনি আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি আজমির হোসেন।

এদিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুদর্শন রাজবংশী জানান, পৌনে ৮টার দিকে বিজিপ্রেস এলাকায় চেকপোস্টের ডিউটি করছিলেন তারা। তখন একটি শব্দ শুনতে পান। পরে সেখানে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে ওই স্কুলছাত্র। তখন এক রিকশাচালকের মাধ্যমে তাকে সমরিতা হাসপাতালে পাঠান তারা।

তিনি আরও জানান, কোন গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে তা আশপাশের লোকজন বলতে পারেনি। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।