প্রথম দিনেই ৭৫ কোটি রুপি তুলে নিলো ‘ব্রহ্মাস্ত্র’


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২২, ৭:০২ অপরাহ্ণ /
প্রথম দিনেই ৭৫ কোটি রুপি তুলে নিলো ‘ব্রহ্মাস্ত্র’

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তরুণ জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ প্রথম দিনে বিশ্বব্যাপী ৭৫ কোটি রুপি ব্যবসা করেছে। বক্স অফিস সূত্রে জানা গেছে, ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া এ সিনেমা হিন্দি ভার্সনে প্রথম দিন ব্যবসা করেছে প্রায় ৩২ কোটি রুপি। অন্য ভার্সনে ব্যবসা করেছে সাড়ে ৪ কোটি রুপি।

 

সব মিলিয়ে প্রথম দিন ব্যবসা করেছে প্রায় ৩৭ কোটি রুপি। এ হিসাবে প্রথম দিনে আয়ের দিক থেকে রেকর্ডও হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার।

মন্দার বাজারে বক্স অফিস সংগ্রহের নজির তুলে বলিউডে উম্মাদনা ফেরালো এ সিনেমা। হিন্দি ছবিতে ক্রমাগত ভরাডুবির হাত থেকেও বাঁচালো এ সিনেমা। এমনটাই মনে করছেন একদল সমালোচক।

 

এর আগে এ সিনেমা মুক্তি সামনে রেখে একটি স্ক্রিনিং আয়োজন করেছিলেন নির্মাতারা। সেখানেই নজর কেড়েছেন এ রণবীর ও আলিয়া। এ ইভেন্টে দুজনকে হাতে হাত রেখে হাটতে দেখা গেছে।

 

কমলা বডিকন জাং-উচ্চ স্লিট ড্রেসে আলিয়া যেন সবার মধ্যমণি হয়ে উঠেছিলেন সে আয়োজনে। সঙ্গে রণবীরকে দেখা গেছে কালো পোশাকে। এখানে তাদের সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখার্জি, আলিয়ার বাবা ও প্রবীণ চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং বোন শাহীন ভাট, শানায়া কাপুর।

 

করন জোহরের ধর্ম প্রোডাকশনের প্রযোজিত ও অয়ন মুখার্জি পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়।