লন্ডনে আনুশকাকে সময় দিচ্ছেন বিরাট


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০২২, ২:০০ অপরাহ্ণ /
লন্ডনে আনুশকাকে সময় দিচ্ছেন বিরাট

বিনোদন ডেস্ক : বিরাট কোহলি ও আনুশকা শর্মা তারকা দম্পতি। দুজন দুই জগতের মানুষ, দুজনেই ব্যস্ত। দম ফেলার সুযোগ নেই তাদের। এরপরও নিজেদের জন্য কিছুটা সময় বের করেছেন তারা। ব্যস্ত সূচির ফাঁকে বের করা এই সময়টা উপভোগ করছেন নিজেদের মতো করে। তবে ভক্ত-অনুরাগীদের চোখ থেকে নিজেদের আড়াল করতে পারেননি তারা। ক্যামেরার লেন্স ঠিকই খুঁজে নিয়েছে তাদের।

 

 

 

লন্ডনের এক ক্যাফেতে বসে চায়ে চুমুক দিয়েছেন দুজনে। সঙ্গে আড্ডা, হাসাহাসি। আর লেন্সবন্দি হয়েছে মুহূর্তগুলো। আপাতত সেখানে ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদা এক্সপ্রেস’ এর শুটিং করছেন অনুশকা। সেখানেই তার সঙ্গে দেখা করতে গেছেন বিরাট। কাজের ফাঁকেই তার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

 

 

হিন্দুস্তানটাইমস বাংলা জানিয়েছে, সম্প্রতি এশিয়া কাপে করা সেঞ্চুরির মধ্যদিয়ে ক্যারিয়ারে ৭১তম শতক তুলে নিয়েছেন বিরাট। দীর্ঘ আড়াই বছর পর সেই শতরান করে স্ত্রীর কথাই বলেছিলেন তিনি। এর জবাব দিয়েছেন আনুশকাও। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাটের শতরানের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘তোমার সঙ্গে সবসময় আছি। সবকিছুর মধ্যে তোমার পাশে থাকবো।

 

 

 

বিরাটের রান না পাওয়ার জন্য বারবার দায়ী করা হয়েছে আনুশকাকে। নেটমাধ্যমেও একাধিকবার কাঠগড়ায় তোলা হয়েছে তাকে। ধেয়ে এসেছে কটাক্ষ, কুরুচিপূর্ণ মন্তব্য। সেসব কিছুর জবাব মাঠেই দিয়ে দিয়েছেন ভারতের সাবেক অধিকনায়ক। আপাতত একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা।