বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন : তোফায়েল আহমেদ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৩, ২০২২, ৫:০১ অপরাহ্ণ /
বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন : তোফায়েল আহমেদ

নিজস্ব প্রতিবেদক : সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনেই সংবিধান অনুযায়ী ২০২৩ সালে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর তত্ত্বাবধায়ক সরকারের দাবি করলেও তার ইচ্ছা পূরণ হবে না।

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ভোলা জেলা পরিষদ হলরুমে জেলা শ্রমিক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত। প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বে বাংলাদেশ দরিদ্র দেশ থেকে আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। এ সময় আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

 

 

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কেএম আযম খসরু। পরে জেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে হারুন হাওলাদার সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক করা হয়।