এই দেশে যোগ্য লোকের মূল‍্যায়ন হয় না, হবেও না : রিয়াদের স্ত্রী


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০২২, ৭:১৪ অপরাহ্ণ /
এই দেশে যোগ্য লোকের মূল‍্যায়ন হয় না, হবেও না : রিয়াদের স্ত্রী

অনলাইন ডেস্ক : আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষণা দেওয়া ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বুধবার দুপুরে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এই দল ঘোষণা করেন। মাহমদুউল্লাহ বাদ পড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

 

 

 

বুধবার সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না’! ধারণা করা হচ্ছে, মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গেই ক্ষোভ উগড়ে দিয়েছেন স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। যদিও বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। কিছুদিন আগেই টি-২০ অধিনায়কত্ব হারিয়েছেন মাহমুদউল্লাহ। এবার টি-২০ স্কোয়াড থেকেও জায়গা হারালেন তিনি।

 

 

 

কেন জায়গা পাননি রিয়াদ সেই ব্যাখ্যায় বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, সদ্য নিয়োগ পাওয়া টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের ইচ্ছা আর পরিকল্পনাতেই রিয়াদের নাম কাটা গেছে।

 

 

 

 

শ্রীরাম নিজেও রিয়াদকে বাদ দেওয়ার বিষয়ে কথা বলেছেন। কারণটাও জানিয়েছেন একটু কৌশলে। তিনি রিয়াদকে ভারতের সাবেক কাপ্তান মাহেন্দ্র সিং ধোনির সাথে তুলনা করে বলেন, ‘আমার মনে হয় ধোনি সারাজীবন খেলবে না। তাই না? তো আপনার উত্তরসূরীর পরিকল্পনা রাখতে হবে, জানতে হবে পরেরজন কে। আমার মনে হয় এটা সঠিক সময় আমাদের জন্য একসঙ্গে হয়ে ভাবার যে শূন্যতা কে পূরণ করবে। আমার মনে হয় রিয়াদের শূন্যতা পূরণ করা অনেক কঠিন। আমরা যদি ওখানে কাউকে না খেলাই, তাহলে সঠিকজনকে পাবো না।