বরিশাল জেলা পরিষদ নির্বাচন : সদস্য পদের মনোনয়ন কিনলেন বিশিষ্ট সমাজসেবক মেহেদী হাসান


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৪, ২০২২, ৭:৩২ অপরাহ্ণ /
বরিশাল জেলা পরিষদ নির্বাচন : সদস্য পদের মনোনয়ন কিনলেন বিশিষ্ট সমাজসেবক মেহেদী হাসান

জিহাদ রানা, বিশেষ প্রতিবেদক : আসন্ন জেলা পরিষদ নির্বাচনে বরিশাল জেলার বরিশাল সদর উপজেলা ২নং আসন থেকে সদস্য পদের জন্য মনোনায়ন ফরম সংগ্রহ করেছেন তরুণ ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজসেবক মোঃ মেহেদী হাসান খান।

 

বরিশাল জেলা পরিষদ এর সদর উপজেলার সদস্য পদে সকলের সমর্থন আদায়ে ভোটারদের সাথে যোগাযোগ রাখছেন খান মেহেদী হাসান।  ১৪ সেপ্টেম্বর, বুধবার তিনি জেলা পরিষদ নির্বাচনে সদস্য ফর্ম সংগ্রহ করেন তার সমর্থকদের নিয়ে। বয়সে তরুন মেহেদী হাসান খান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, জেলা আ’লীগের সভাপতি ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র পুত্র বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র স্নেহধন্য ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

 

তরুণ এ ব্যবসায়ী বরিশাল মহানগর ১০ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন ও বর্তমানে যুবলীগের ১০ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন এবং তিনি বর্তমানে বৃহত্তর বরিশাল জেলা ফেব্রিকেটর্স কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক পদে রয়েছেন বলে জানা গেছে ।

 

 

খান মেহেদী হাসান জানান, সোশ্যাল মিডিয়া তার নিজ ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দিয়ে সকলের দোয়া ও সমর্থন চেয়ে প্রচার প্রচারণা শুরু করেছেন। ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার ও উপজেলা পরিষদের চেয়ারম্যানদের সাথে যোগাযোগ রক্ষা করে দোয়া চেয়েছি। আশা করি সদর উপজেলার সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হবো।

 

 

উল্লেখ্য জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

 

আগামী ১৭ অক্টোবর স্থানীয় এই সরকারের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ষষ্ঠতম কমিশন সভা শেষে ২৩ আগস্ট নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের এ তফসিল ঘোষণা দেন।

 

 

বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল আলম জানান, জেলা পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যান ছাড়াও ১০ উপজেলায় সাধারণ সদস্য পদে ১০ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৪ জন প্রার্থী নির্বাচিত হবেন।

 

মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন আগামী ১৫ সেপ্টেম্বর। ২৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করতে পারবেন। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় জেলা পরিষদ নির্বাচনে বরিশাল জেলায় মোট ভোটার ১ হাজার ২৯১ জন। যারা সকলে স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের নির্বাচিত প্রতিনিধি।