বরিশালে বজ্রপাতের শব্দে জ্ঞান হারিয়ে নৌকা থেকে নদীতে পড়ে ৩ জেলে নিখোঁজ


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২২, ৭:২৩ অপরাহ্ণ /
বরিশালে বজ্রপাতের শব্দে জ্ঞান হারিয়ে নৌকা থেকে নদীতে পড়ে ৩ জেলে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : বরিশালের হিজলায় বজ্রপাতের শব্দে জ্ঞান হারিয়ে নৌকা থেকে মেঘনা নদীতে পড়ে তিন জেলে নিখোঁজ রয়েছেন। এ সময় নৌকায় থাকা আরও দুই জেলে জ্ঞান হারিয়ে নদীতে পড়ে যান। তবে অদূরে থাকা অন্য জেলেরা নৌকা নিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হন। ঘটনার পর সাত ঘণ্টা পেরিয়ে গেলেও তিন জেলের সন্ধান মেলেনি।

 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের আজাদ সরকারের মাছঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ জেলেরা হলেন উপজেলার মেমানিয়া এলাকার মোক্তার সরদার (২৫), আমির রাঢ়ী (৩৫) ও ফরহাদ সরদার (১৮)।

 

হিজলা নৌপুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক বিকাশ চন্দ্র দে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে একটি নৌকায় করে মেঘনা নদীতে মাছ ধরছিলেন পাঁচজন জেলে। সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ বিকট শব্দে নৌকার পাশে বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে জ্ঞান হারিয়ে নৌকায় থাকা পাঁচজন জেলেই নদীতে পড়ে যান। এ সময় নদীতে মাছ ধরতে থাকা অন্য জেলেরা এগিয়ে এসে রবিউল সরদার (১৮) এবং ওসমান সরদারকে (২৫) উদ্ধার করেন। তবে মোক্তার সরদার, আমির রাঢ়ী ও ফরহাদ সরদার পানিতে তলিয়ে যান। জেলেরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের পাননি।

 

পুলিশ পরিদর্শক বিকাশ চন্দ্র দে বলেন, নৌপুলিশ সদস্যরা ট্রলারে করে মেঘনা নদীতে তল্লাশি চালাচ্ছেন। তবে বিকেল ৪টা পর্যন্ত তাদের সন্ধান মেলেনি। তল্লাশি কাজ অব্যাহত রয়েছে।