বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক কমিটিকে জেলা শ্রমিকদলের শুভেচ্ছা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ১১:১৫ পূর্বাহ্ণ /
বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক কমিটিকে জেলা শ্রমিকদলের শুভেচ্ছা

শামীম আহমেদ, বরিশাল : বরিশালে ১৪ বছর পর সদর উপজেলা বিএনপি ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন অনুমোদন দেওয়ার কারনে জেলা বিএনপি (দক্ষিণ) আহবায়ক এ্যাড, মুজিবুর রহমান নান্টু ও সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল সহ বরিশাল সদর উপজেলার নবগঠিত কমিটির আহবায়ক আলহাজ্ব নুরুল আমিন ও সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম সহ সকল সদস্যবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বরিশাল জেলা শ্রমিকদল নেতৃবৃন্দ।

শুক্রবার রাতে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে শ্রমিকদলের সকল থানা ও ইউনিট সদস্যরা জেলা বিএনপি ও সদর উপজেলার বিএনপি নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে তাদের সকল রাজনৈতিক কর্মসূচিতে জেলা শ্রমিকদল পাশে থাকার অঙ্গিকার করেন।

এ সময় উপস্থিত ছিলে বরিশাল জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আঃ হক ফরাজী, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি আঃ রব হাওলাদার, সহ-সভাপতি মোঃ নান্নু মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামাল সরদার, মোঃ লিটন খান, মোঃ রিপন, শ্রমিক নেতা মোঃ নুর ইসলাম, মোঃ তারেকুল ইসলাম, মোঃ আরিফ, মিঠু, কালাম ও রফিক প্রমুখ।

এ সময় সদর উপজেলা বিএনপি আহবায়ক আলহাজ্ব নরুল আমিন ও সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম সেলিম বলেন বরিশাল জেলা শ্রমিকদলের নেতৃবৃন্দদের কাছে আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একদফার সরকার বিরোধী আন্দোলন-সংগ্রামের ডাক দেবে তাদেরকে সর্বাত্বক পাশে থাকার সহযোগীতা কামনা করেন। সেই সাথে বরিশাল সদর উপজেলার সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জেলা শ্রমিকদলের সকল কাজে সহযোগীতা করে যাবে।