বরিশালে প্রতারণার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টারের মালিক গ্রেফতার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ণ /
বরিশালে প্রতারণার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টারের মালিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশাল নগরীতে বাকপ্রতিবন্ধী রোগীর সাথে প্রতারণার অভিযোগে একটি ডায়াগনস্টিক সেন্টারের মালিককে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

কোতয়ালী মডেল থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বরগুনা থেকে আমেনা বেগম নামে এক বাকপ্রতিবন্ধীকে চিকিৎসা করাতে বরিশাল নগরীতে নিয়ে আসেন স্বজনরা। ওই রোগীকে নিয়ে স্বজনরা নগরীর সদর রোডের মোখলেছুর রহমান ক্লিনিকে প্রবেশের সময় এক রোগীর দালাল তাদের ফুসলিয়ে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।

সেখানে এক চিকিৎসক আমেনাকে দেখে ১০ হাজার টাকায় ৯টি পরীক্ষা করাতে দেয়। প্রায় অর্ধ ঘন্টার মধ্যে ৯টি পরীক্ষার রিপোর্ট হয়ে যায়। এতে আমেনা ও তার স্বজনদের সন্দেহ হয়।

তার স্বজনরা বিষয়টি এক নিকটাত্মীয়কে জানালে তারা কোতয়ালী থানায় অভিযোগ করতে বলেন। এরপর কোতয়ালী থানয় গিয়ে অভিযোগ করেন আমেনা বেগম।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মো. রেজাউল জানান, অভিযোগ পাওয়ার পর দুপুরে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে সেন্টার মালিক শাওনকে গ্রেফতার করা হয়।

থানার ওসি মো. আজিমুল করিম বলেন, এক রোগীর টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ডায়াগনস্টিক মালিককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।