এয়ারপোর্ট থানায় ওসি হেলাল উদ্দিনের যোগদান


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৩:৫১ অপরাহ্ণ /
এয়ারপোর্ট থানায় ওসি হেলাল উদ্দিনের যোগদান

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশালের এয়ারপোর্ট থানায় যোগদান করেন অফিসার ইনচার্জ(ওসি) মোঃ হেলাল উদ্দিন। মোঃ হেলাল উদ্দিন ওসি কমলেশ চন্দ্র হালদার এর স্থলাভিষিক্ত হয়ে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে তিনি থানার দায়িত্ব বুজে নেন।

এর আগে তিনি বানারীপাড়া থানা থেকে বিদায় নিয়ে কিছু দিন বরিশাল ডিএসবিতে অন্তর্ভুক্ত ছিলেন।বানারীপাড়া থানার আগে পার্শ্ববর্তী উজিরপুর থানায়ও তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবেও সফলতার স্বাক্ষর রাখেন।এর আগে তিনি ঢাকা মেট্রো পলিটন পুৃৃলিশে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বানারীপাড়া থানায় থাকাকালীন পৌরসভা নির্বাচন ও ইউনিয়ন পরিষদ নির্বাচন সফলতার সাথে দায়িত্ব পালন করে কোন প্রকার দাঙ্গাহাঙ্গামা ছাড়াই নির্বাচন সম্পন্ন করায় তার ভূমিকা ছিল। নবাগত ওসি এয়ারপোর্ট থানার সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগীততা কামনা করেছেন।

ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনির সুনাম অর্জনের লক্ষে এয়ারপোর্ট থানার ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস ও যে কোন প্রকার দাঙ্গাফেসাদ নির্মূল করার প্রত্যয় ব্যক্ত করছি। যতদিন এ থানায় থাকবো আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবো ইনশাআল্লাহ।