মোদীর জন্মদিনে প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৫:০০ অপরাহ্ণ /
মোদীর জন্মদিনে প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

বিনোদন ডেস্ক : রাজনীতিতে না জড়ালেও বিতর্কিত মন্তব্য করে ভারতের রাজনৈতিক অঙ্গনে সবসময় আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিজেপি ঘনিষ্ঠ বলেও পরিচিত তিনি। মূলত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একনিষ্ঠ ভক্ত কঙ্গনা। মোদীকে বহুবার প্রশংসায় ভাসিয়েছেন কঙ্গনা।

 

আজ ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। ৭২ বছরে পা রাখলেন তিনি। জন্মদিনে ইনস্টাগ্রামে ভারতের প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা। শুভেচ্ছা জানিয়ে করা পোস্টে তিনি মোদীকে ‘বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী মানুষ’ ও ‘অমর’ বলে উল্লেখ করেছেন। সঙ্গে শেয়ার করেছেন মোদীর সঙ্গে তোলা একটি ছবিও।

পোস্টে কঙ্গনা রানাওয়াত লেখেন, ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী। একজন বাচ্চা যে রেলস্টেশনে চা বিক্রি করতো, সেখান থেকে পৃথিবীর সবচেয়ে ক্ষমতাশীল মানুষ হয়ে ওঠা, কী অসাধারণ জার্নি…। আপনার জীবন আরও দীর্ঘ হোক। রামের মতো, কৃষ্ণের মতো, গান্ধীর মতো, আপনি অমর। আপনি সারাজীবন এ জাতির চেতনায় খোদিত থাকবেন। আপনার উত্তরাধিকার কেউ মুছে দিতে পারবে না…। তাই তো আমি আপনাকে লিজেন্ড বলি। আপনাকে আমাদের নেতা হিসেবে পেয়ে নিজেকে সৌভাগ্যবতী মনে করি।

 

 

কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে কঙ্গনা অভিনীত ‘এমার্জেন্সি’। এ সিনেমার পরিচালনা ও প্রযোজনার পাশাপাশি ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। কঙ্গনা আগেই বলে দিয়েছেন এমার্জেন্সি কোনো বায়োপিক না, এটা একটা রাজনৈতিক ছবি।

 

এ ছবি নিয়ে কঙ্গনার ভাষ্য, ‘এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। এতে বড় প্রেক্ষাপটকে তুলে ধরা হয়েছে। আরও নির্দিষ্টভাবে বলতে গেলে এটা একটি রাজনৈতিক ছবি, যা আমাদের জেনারেশনকে সাহায্য করবে বর্তমান ভারতের সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটকে বুঝতে।