কলাপাড়ায় পঞ্চম শ্রেনীর ছাত্রী অপহরন: তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৭:৩১ অপরাহ্ণ /
কলাপাড়ায় পঞ্চম শ্রেনীর ছাত্রী অপহরন: তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ

কলাপাড়া প্রতিনিধি :  অপ্রাপ্ত বয়সের পন্চমশ্রেনীর ছাত্রী (৯)ছাত্রী অপহরন অভিযোগে কলাপাড়া থানায় তিনজনকে আসামী করে লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর মা মোসাঃ নিলুফা বেগম।

অভিযোগে জানা যায়, উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা ৫নং ওয়ার্ডে ভিক্ষা বৃত্তি করে জীবীকা নির্বাহ কারী মো. কালাম মোল্লার মেয়ে (!) লোন্দা হাসেম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পন্চম শ্রেনীর ছাত্রী (৯) গত ১৪ সেপ্টেম্বর সন্ধার দিকে প্রাইভেট পড়তে যাবার সময় অটোরিকশা যোগে জোরপূর্বক একই এলাকার শানু খাঁনর পুত্র মো.শুভ খান অপহরন করে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে কোথাও মেয়ের সন্ধান না পেয়ে শুক্রবার রাতে ওই ছাত্রীর মা কলাপাড়া থানায় অপহরনকারী শুভ খান,শানু খান(৫৩), মোসাঃ,সুরাতননেছা (৪৪) আসামি করে লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় ওই এলাকায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে কেউ বলছে অপহরন আবার কেউ বলছে টিনএজ প্রেম ভালোবাসা।

ধানখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.রাসেল মৃধা জানান, গত তিনদিন ধরে কালামের মেয়ে নিখোজ রয়েছে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম জানান, অভিযোগ পেয়েছি, তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।