শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করছে: মতিয়া চৌধুরী


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৭:৩৬ অপরাহ্ণ /
শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করছে: মতিয়া চৌধুরী

চরফ্যাসন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল শনিবার চরফ্যাসনে বজ্রগোপাল টাউন হলে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে স্মরণ সভার আয়োজন করা হয়।

স্বরন সভায় প্রধান অতিথির তার বক্তৃতায় বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য,সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান যে স্বপ্ন নিয়ে শত্রুদের বুলেটে শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন। শেখ হাসিনা দেশের মানুষের সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন।এদেশের কেউ গৃহহীন থাকবেনা, প্রত্যেকের ঘর থাকবে,শিক্ষায় আলোকিত হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবেনা। অন্ন , চিকিৎসা এবং দেশের প্রত্যেক গৃহহীন মানুষ মাথা গুজাঁর ঠাই পাবে। এমন দৃঢ় প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনড়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখি সুন্দর ও সমৃদ্ধ সেই বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় দেশ এখন খাদ্য স্বয়ংসম্পূর্ন। দেশের কোন মানুষ এখন অভূক্ত নাই। গৃহহীন মানুষ মাথা গুজাঁর ঠাই পেয়েছে। দেশে এখন ফকির খুজেঁ পাওয়া যায়না। এখন মনে হয় শেখ হাসিনা প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হয়েছে।

বিএনপির সমোলচনা করে তিনি আরো বলেন, সারাদেশের আওয়ামী লীগের উন্নয়ন বিএনপির চোখে পড়েনা। বিএনপি বোমাবাজীর রাজনীতি করে এবং মানুষ মারার রাজনীতিতে ব্যস্ত।

উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

এর আগে অধ্যক্ষ নজরুল ইসলামের কবর জিয়ারত করেন বেগম মতিয়া চৌধুরী এমপি। পরে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং জ্যাকব টাওয়ার পরিদর্শন শেষে স্বরন সভায় যোগ দেন।