আবারও হালান্ডের গোল, শীর্ষে উঠে এলো ম্যানসিটি


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৮:১১ অপরাহ্ণ /
আবারও হালান্ডের গোল, শীর্ষে উঠে এলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে এবার চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সঙ্গে তুমুল লড়াইয়ের আভাস দিচ্ছে আর্সেনাল। এরই মধ্যে দুই দলের মধ্যে শীর্ষস্থান নিয়ে চলছে ইঁদুর-বিড়ালের দৌড় খেলা। একবার এই দল শীর্ষে তো আরেকবার ওই দল শীর্ষে।

 

উলভারহ্যাম্পটনকে ৩-০ গোলে হারিয়ে আবারও ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরে এসেছে ম্যানসিটি। বিজয়ীদের হয়ে গোল তিনটি করেছেন জ্যাক গ্রিলিশ, আর্লিং হালান্ড এবং ফিল ফোডেন।

হালান্ড ম্যানসিটির জার্সি গায়ে ম্যাচের পর ম্যাচ গোল করেই যাচ্ছেন। যার ধারাবাহিকতায় আজও গোল করলেন। এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে ১০টি গোল করেছেন এই নরওয়েজিয়ান। আর এই মৌসুমে সব মিলিয়ে ১০ ম্যাচে ১৪তম গোল করলেন তিনি।

 

ম্যাচে কিক অফের বাঁশি বাজতে না বাজতেই স্বাগতিক উলভারহ্যাম্পটনের জালে বল জড়িয়ে দেন জ্যাক গ্রিলিশ। কেভিন ডি ব্রুইনের কাছ থেকে বল পেয়ে ৫৫ সেকেন্ডের মাথায় এই গোল করেন গ্রিলিশ।

 

ম্যাচের ১৬তম মিনিটে সিটির গোলের ব্যবধান দ্বিগুন করেন আর্লিং হালান্ড। ২৫ গজ দুর থেকে নেয়া দুর্দান্ত এক শটে বলটি জড়ান উলভসের জালে। ৩৩তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিক উলভারহ্যাম্পটন। জ্যাক গ্রিলিশকে হার্ড ট্যাকল করতে গিয়ে লাল কার্ড দেখেন উলভসের ডিফেন্ডার নাথান কলিন।

 

দ্বিতীয়ার্ধে গিয়ে স্বাগতিকদের জালে তৃতীয়বারের মত বল জড়িয়ে দেন ফিল ফোডেন। এই গোলটিও আসে কেভিন ডি ব্রুইনের পাস থেকে।