ভোলায় মোবাইলে প্রেম করে ঘরছাড়া ২ কিশোরীকে ফিরিয়ে আনলো পুলিশ

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১৩ রবিবার, ২০২১, ০৫:৩৫ অপরাহ্ণ
ভোলায় মোবাইলে প্রেম করে ঘরছাড়া ২ কিশোরীকে ফিরিয়ে আনলো পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ জেলার সদর উপজেলার আলীনগর ইউনিয়নের দুই চাচাতো বোনকে নিখোঁজের পাঁচদিন পর ঢাকা ও গাইবান্ধা থেকে উদ্ধার করেছে ভোলা থানা পুলিশ। উদ্ধারকৃতরা হলো- মোসাম্মৎ রিমা আক্তরা (১৫) ও মোসাম্মৎ সুমনা আক্তার। পুলিশ জানিয়েছে, মোবাইলে প্রেম করে ওই ২ কিশোরী ঘর ছেড়ে পালিয়েছিল।

রিমা আক্তার সদর উপজেলার আলী নগর ইউনিয়নের ছিফলী গ্রামের মো. হোসেনের মেয়ে ও মনেজা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সুমনা আক্তার একই এলাকার মো. আমির হোসের মেয়ে ও স্থানীয় জামিরালতা ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।

শনিবার (১২ জুন) রাত ১০টার দিকে পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়। এর আগে, গত ৬ জুন রিমা আক্তার ও সুমনা আক্তার তাদের বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে তাদের স্বজনরা ভোলা থানায় দু’টি নিখোঁজ ডায়েরি করেন।

পুলিশ জানায়, রিমা ও সুমনার পরিবার নিখোঁজ ডায়েরি করার পর ভোলা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আরমান হোসের নেতৃত্বে পুলিশের একটি টিম র‍্যাব ও গাইবান্ধা জেলার পুলিশের সহযোগিতায় ঢাকা মহানগর ও গাইবান্ধা জেলায় অভিযান চালানো হয়। পরে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ভিকটিম সুমনা আক্তারকে গাইবান্ধা জেলা ও রিমা আক্তারকে ঢাকা থেকে উদ্ধার করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘উদ্ধার হওয়া ভিকটিমরা মোবাইলে প্রেমের সম্পর্ক করে বাড়ি থেকে চলে যায়। পরে তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]