সদস্য পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে মেহেদী হাসান খান


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৮:৪৯ অপরাহ্ণ /
সদস্য পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে মেহেদী হাসান খান

মেহেদী হাসান (রিমু) || বরিশাল সদরের একজন মানবিক মানুষ মেহেদী হাসান খান জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদে প্রার্থী হয়েছেন। তার সদস্য প্রার্থী হওয়াকে কেন্দ্র করে বরিশাল নগরীর সাধারন মানুষের মনে আনন্দ বইছে।

 

নির্বাচনের আগেই বরিশাল নগরীর অলি-গলি ঘুরে এসে দেখা যায়। তার এলাকাবাসীসহ নগরীর অসহায় দরিদ্র মানুষ সবাই আনন্দ প্রকাশ করেছেন তরুন দানবির মেহেদী হাসান খান  জেলা পরিষদ সদস্য পদে পদপ্রার্থী হওয়ায়। সংশ্লিষ্ট নির্বাচিত জনপ্রতিনিধিরা বলছেন এবার তরুন ব্যবসায়ী মানবিক মেহেদী হাসান খান কে ভোট দিবো কারণ তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে।

 

বরিশালে উৎসবমূখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর ২ নং আসনে  অংশ গ্রহনের লক্ষে  ৫ জন সদস্য মনোনয়নপত্র দাখিল করেছে। বৃহস্পতিবার বিকালে জেলা নির্বাচন অফিস সুত্রে এ তথ্য জানাযায়। তবে এই ৫ জনের মধ্যে জনপ্রিয়তার প্রথমে তরুন মেহেদী হাসান খান।

 

প্রার্থী মেহেদী হাসান খান বলেন, তিনি বরিশালের অসহায়-দরিদ্র-অবহেলিতসহ গণমানুষের উন্নয়নের উদ্দেশ্যে প্রার্থী হয়েছেন। আমি নির্বাচিত হলে বরিশালের প্রত্যেকটি এলাকায় উন্নয়ন কাজে সহযোগিতা করব।

 

উল্লেখ্য, মেহেদী হাসান খান বর্তমানে যুবলীগসহ অগনিত মানবিক সংগঠনের সাথে কাজ করে আসছে। যা ইতিমধ্যেই নগরীর সবার নজর কেড়েছে।

 

জানা গেছে, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে বরিশাল জেলা পরিষদ নির্বাচন।  আগামী ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং ২৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র পত্যাহারের শেষ দিন এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।