গলাচিপায় ঠিকাদার ও শ্রমিকদের মান উন্নয়নের প্রশিক্ষণ কর্মশালা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৭, ২০২২, ৮:৫৪ অপরাহ্ণ /
গলাচিপায় ঠিকাদার ও শ্রমিকদের মান উন্নয়নের প্রশিক্ষণ কর্মশালা

সঞ্জিব দাস, গলাচিপা : পটুয়াখালীর গলাচিপা উপজেলায় স্থানীয় সরকার বিভাগ ও জাইকা’র যৌথ আয়োজনে টেকসই ও উন্নত মানের কাজের লক্ষ্যে  ঠিকাদার ও নির্মাণ শ্রমিকদের একদিনের প্রশিক্ষণ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার সকাল দশটার উপজেলা পরিষদের মিলনায়তনে গলাচিপা উপজেলা প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা পরিচালক ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) আর্থায়নে উপজেলার সকল রাজ মিস্ত্রী রং মিস্ত্রী ইলেক্ট্রেনিক শ্রমিক ও ঠিকাদারদের নিয়ে প্রকল্পের এবং উন্নয়ণ কাজের টেকসই গুনগত কাজের মান বজায় রাখার স্বার্থে একদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন শাহ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রকল্পের ইউ,ডি,এফ প্রতিনিধি স্বপন কুমার গনপতি ,সিনিয়র সাংবাদিক খালিদ হোসেন মিলটন । প্রশিক্ষনে কাজের গুণগত মান উন্নয়নে বিভিন্ন দিক তুলে ধরেন উপস্থিত বক্তারা। এই প্রশিক্ষনে কাজের গুনগত মান ভালো হবে বলে অভিজ্ঞ মহল মনে করেন।

এ প্রশিক্ষনে উপস্থিত ছিলেন বিভিন্ন ঠিকাদার প্রতিষ্ঠানের প্রোপাইটর ও প্রতিদিনগন।আরও উপস্থিত ছিলেন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ এমাদুল মাঝি, সাধারণ সম্পাদক মোঃ গোলাম ফয়সাল, সহ সভাপতি নিজাম মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির সহ সংশ্লিষ্ট কাজের সাথে জড়িত রাজ মিস্ত্রি, রং মিস্ত্রির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।