বরিশাল ক্রাইম পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে শাহ পরানের যোগদান

Barisal Crime Trace
প্রকাশিত জুন ১৩ রবিবার, ২০২১, ০৬:৪৫ অপরাহ্ণ
বরিশাল ক্রাইম পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে শাহ পরানের যোগদান

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল থেকে প্রকাশিত দৈনিক ‘বরিশাল ক্রাইম’ পত্রিকায় নির্বাহী সম্পাদক হিসেবে যোগদান করেছেন মো. শাহ পরান হাওলাদার। পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক মো. ফেরদাউস রোববার (১৩ জুন) তার হাতে নিয়োগপত্র তুলে দেন।

বরিশাল সদর উপজেলার চরকাউয়া নয়ানীর সন্তান এবং পূর্বাঞ্চলীয় প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ পরান এর আগে দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকা এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বরিশাল ক্রাইম ট্রেস এর যুগ্ম সম্পাদক পদে এবং বরিশাল থেকে প্রকাশিত একাধিক দৈনিক পত্রিকায় সুনামের সাথে কাজ করেছেন ।

যোগদানের পর এক প্রতিক্রিয়ায় শাহ পরান জানান, এতদিন বিভিন্ন পত্র-পত্রিকায় কাজ করলেও এত বড় দায়িত্ব কখনও পাইনি। নতুন এই দায়িত্ব পত্রিকাটি আরও গতিশীল করতে ভুমিকা রাখবে বলে মনে করেন তিনি। এক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

‘বরিশাল ক্রাইম’ পত্রিকা সম্পাদক মো. ফেরদাউস বলেন, শাহ পরান অত্যন্ত ভালো মনের মানুষ এবং তিনি মিডিয়া ব্যক্তিত্ব। তার যোগদানের ফলে পত্রিকাটি আরও জনপ্রিয়তা পাবে বলে আশা করেন তিনি।

 

শাহ পরান বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার বরিশাল সদর উপজেলার সভাপতিসহ আরও বেশ কয়েকটি সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত আছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]