কুবের হচ্ছেন মিশু কপিলা মাহি


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ১২:২২ অপরাহ্ণ /
কুবের হচ্ছেন মিশু কপিলা মাহি

বিনোদন প্রতিবেদক : মানিক বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘পদ্মা নদীর মাঝি’র প্রধান চরিত্র কুবের। এতে আরেকটি চরিত্র হলো কপিলা। কুবের ও কপিলা চরিত্র দুটি এবার আসছে ছোট পর্দায়।

 

‘এমন যদি হতো’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে কপিলার চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহিকে। আর কুবের চরিত্রটি করছেন মিশু সাব্বির।

এটি রচনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব। ১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করেছেন সাজু মুনতাসীর। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল।

 

প্রযোজক সাজু মুনতাসীর জানান, সম্পূর্ণ ভিন্ন আমেজের নতুন আইডিয়ার একটি কাজ ‘এমন যদি হতো’। আমরা চেষ্টা করেছি, সময়ের সেরা পরিচালকদের দিয়ে সেরা এবং জনপ্রিয়শিল্পীদের অভিনয় সমৃদ্ধ সিরিজ তৈরি করতে। আশা করছি, দর্শক খুব উপভোগ করবে সিরিজটি।

 

এ সিরিজে মিশু ছাড়াও আরও বেশ কয়েকজন অভিনেতা ঐতিহাসিক ও অতীতের বিভিন্ন সময়ের জনপ্রিয় চরিত্র দেখা দেবেন। যার মধ্যে আলাদীনের দৈত্য চরিত্রে হাজির হবেন অভিনেতা চাষী আলম।

 

দেবদাস চরিত্রে দেখা যাবে জোভানকে। ওপার বাংলার বিখ্যাত অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায়ের আদলে মুকিত জাকারিয়াকে দেখা যাবে ঢাকার ভানু চরিত্রে।

জানা গেছে, শিগগির মাছরাঙা টিভিতে প্রচার হবে ‘এমন যদি হতো’।