বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২২, ২:০৬ অপরাহ্ণ /
বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, বরিশাল: ঢাকার মিরপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপির কর্মসূচিতে আইনশৃঙ্খলা বাহিনী এবং আওয়ামী লীগের হামলার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী বরিশাল জেলা (উত্তর) বিএনপির উদ্যোগে রবিবার বেলা ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে এই বিক্ষোভের আয়োজন করা হয়।

জেলা (উত্তর) বিএনপি’র আহ্বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সদস্য সচিব মিজানুর রহমান মুকুল, জেলা বিএনপি’র সদস্য আব্দুস ছত্তার খান, অধ্যাপক শরীয়াতুল্লাহ, আবিদুর রহমান হুমায়ুন, মনজুর রহমান মিলন, বখতিয়ার হোসেন, হান্নান শরীফ ও জেলা (উত্তর) যুবদল সভাপতি পিপুল জমাদ্দারসহ অন্যান্যরা।

বক্তারা সারা দেশে বিএনপির কর্মসূচিতে আইনশৃঙ্খলা বাহিনী এবং আওয়ামী লীগের হামলার তীব্র প্রতিবাদ জানান। এর আগে, উত্তর জেলার আওতাধীন বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে সমাবেশে জড়ো হয়। বিএনপি’র কর্মসূচি উপলক্ষে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

এদিকে একই ইস্যুতে বিকেল ৩টায় দলীয় চত্বরে মহানগর বিএনপি’র এবং বিকেল ৪টায় দক্ষিণ জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে বলে মুঠোফোনে জানিয়েছেন মহানগর বিএনপির সদস্য আহমেদ জ্যাকি অনুপম এবং জেলা (দক্ষিণ) বিএনপির সদস্য সচিব আক্তার হোসেন মেবুল।