ঝালকাঠিতে কাজ শেষ হওয়ার ১ মাস পর টেন্ডার আহবান


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২০, ২০২২, ৫:৪৫ অপরাহ্ণ /
ঝালকাঠিতে কাজ শেষ হওয়ার ১ মাস পর টেন্ডার আহবান

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি পল্লী বিদ্যু সমিতিতে বালু ভরাটের কাজ সম্পাদনের ১মাস পর টেন্ডার আহ্বান করার অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, কিছু কর্মকর্তার যোগসাজসে ৭-৯ আগস্ট ৩ দিন ঝালকাঠি পল্লী বিদ্যু সমিতির অফিস চত্বরে অবৈধ ড্রেজার দিয়ে বালু ভরাট করে।

কিন্তু বালু ভরাটের প্রায় এক মাস পর ৬সেপ্টেম্বর পত্রিকার মাধ্যমে টেন্ডার আহ্বান করা হয়েছে। ভরাটকৃত সম্ভাব্য বালুর পরিমান ছিল ১৮ হাজার ৮ শত ফুট যার স্থানীয় মূল্য প্রতি ফুট ৫টাকা ২৫ পয়সা হারে ৯৮ হাজার ৭শত টাকা।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, টেন্ডার আহ্বান করা হয়েছে প্রায় ৩ লক্ষ টাকা। আরো জানা যায়, ঝালকাঠি পল্লী বিদ্যুতের কিছু অসাধু কর্মকর্তা ও স্থানীয় চক্র মিলে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার পাঁয়তারা চালাচ্ছে। এছাড়াও ওই সমিতির বিরুদ্ধে নানা রকম অভিযোগ রয়েছে এলাকাবাসীর।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন) মো: ওয়াহিদুজ্জামান সাংবাদিকদের জানান, “অফিসের উন্নয়নমূলক ছোট কাজ বিধায় আমরা নিজেরা করে ফেলেছি। যারা টেন্ডার আহ্বান করেছেন তাদের সাথে কথা বলে ২জন কে ম্যানেজ করেছি এবং একজন বাকী রয়েছে। টেন্ডার ছাড়া প্রতি মাসে ৫০ হাজার টাকা ব্যয় করার ক্ষমতা আমাদের রয়েছে।আপনারা আমাদের একটু সহযোগীতা করলে আমাদের উন্নয়নমূলক কাজ করতে উপকার হবে।”

এ বিষয়ে বক্তব্য নেয়ার জন্য ঝালকাঠি পল্লী বিদ্যু সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌঃ মোঃ ইমদাদুল ইসলামের মুঠো ফোন ০১৭৬৯৪০০০৩৮ নাম্বারে বার বার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।