‘একদিন শ্রম দিন পাঁচ বছর তাকে পাশে পাবেন’


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ১১:২২ পূর্বাহ্ণ /
‘একদিন শ্রম দিন পাঁচ বছর তাকে পাশে পাবেন’

মুলাদী প্রতিনিধি : মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য ঘোষিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় কাজিরচর ইউনিয়নের রেইনট্রিতলা গোলাম কিবরিয়া টিপু পাঠাগারে আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন, মুলাদী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে একটি দিন আপনারা আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর জন্য কষ্ট করে তাকে ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি পাচ বছর আপনাদের পাশে থেকে সেবা করে যাবে।

ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মোশারফ হোসেন রাড়ীর সভাপতিত্বে ও উপজেলা যুবসংহতির সভাপতি আলাউদ্দিন মল্লিকের পরিচালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জাতীয় পার্টির কো-কনভেনার, সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আঃ মজিদ, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক সেলিম আহম্মেদ চৌকিদার,

জানে আলম চৌধুরী দুলাল, সদস্য এ্যাড. মাহমুদ হোসেন টিপু, আঃ রশিদ হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব ইউপি সদস্য রিয়াদ তফাদার, যুগ্ন-আহবায়ক ইউপি সদস্য মোঃ কাজল পালোয়ান, আলী আজম সিকদার, মোঃ রফিকুল ইসলাম খান, ইউপি সদস্য এনামুল হক বেপারী, মাওলানা নুর শরীফ, সদস্য মোঃ শাজাহান খান, মোঃ সিরাজ খান,

গোলাম হায়দার, মোঃ আবুল হোসেন বেপারী, নুরুল হক খান, হুমায়ুন মাল, মালেক মুন্সি, ইউনিয়ন মহিলা পার্টির সভানেত্রী রেবেকা সুলতানা, সাধারন সম্পাদক মনি আক্তার সহ ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ। পরিচিতি সভায় সাংসদ গোলাম কিবরিয়া টিপুর সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করা হয়।