পটুয়াখালীতে বাসে সিনিয়র সাংবাদিকের ওপর হামলা, হাসপাতালে ভর্তি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৪:৩৮ অপরাহ্ণ /
পটুয়াখালীতে বাসে সিনিয়র সাংবাদিকের ওপর হামলা, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী: বাসে বাড়ি যাওয়ার পথে পটুয়াখালীর সিনিয়র সাংবাদিক সঞ্জয় দাস লিটুর ওপর হামলা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে লাউকাঠি ব্রিজের উত্তরপাড় শিয়ালীবাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা , লিটু চ্যানেল নিউজ২৪, বাংলাদেশ প্রতিদিন ও বিডিনিউজ২৪.কম এর পটুয়াখালী জেলা প্রতিনিধি জানান, ঢাকায় বিডিনিউজের একটি কর্মসূচি শেষে মঙ্গলবার বিকেলে মেঘনা পরিবহনের বাসে পটুয়াখালী আসছিলেন তিনি। এ সময় একজন সন্ত্রাসী তার ওপর হামলা করে পালিয়ে যায়। বরগুনার সাংবাদিক কামাল হোসেন তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কামাল হোসেন বলেন, ‘বাসটি পটুয়াখালী পৌঁছালে হঠাৎ অজ্ঞাত একজন সন্ত্রাসী সাংবাদিক লিটুর ওপর হামলা চালায়। এতে লিটু গুরুতর আহত হন। হামলার সময় নিজেকে পটুয়াখালীর শীর্ষ সন্ত্রাসী বলেও দাবি করেন তিনি।

এদিকে হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত সংবাদকর্মীরা। তারা দ্রুত এ হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আমরা আহত সাংবাদিকের খোঁজ নিয়েছি। হাসপাতালে আমিসহ ফোর্স তার কথা শুনেছি। আমরা প্রাথমিক তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেবো। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।