আগৈলঝাড়ায় কাঠিরা স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্ধোধন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২১, ২০২২, ৬:৪২ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় কাঠিরা স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্ধোধন

আগৈলঝাড়া প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের কাঠিরা গ্রামে ২১সেপ্টেম্বর বুধবার সকালেহেলথ কেয়ার, ডিজেবিলিি মেনেজমেন্ট এন্ড ইন্টিগ্রেটেড লাইভলিহুড ‘কাঠিরা স্বাস্থ্যসেবা কেন্দ্রের’ উদ্ধোধন কালে ডাক্তার প্রবীর খিয়াং বলেন, দশ বছরের মধ্যে এখানে একটি আধুনিক হাসপাতাল করা হবে।

এখানে এই অঞ্চলেন মানুষ চিকিৎসা সেবা পাবে। স্থানীয় কাঠিরা স্বাস্থ্যসেবা কেন্দ্রের সূত্রে জানাগেছে, বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের কাঠিরা গ্রামে বুধবার সকালে খ্রীষ্টিয়ান হাসপাতাল চন্দ্রঘোনা পরিচালক ডাক্তার প্রবীর খিয়াং এর সভাপতিত্বে হেলথ কেয়ার, ডিজেবিলিি মেনেজমেন্ট এন্ড ইন্টিগ্রেটেড লাইভলিহুড “কাঠিরা স্বাস্থ্যসেবা কেন্দ্রের” উদ্ধোধন করা হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাপ্টিষ্ট চার্চ সংঘ( বিবিসিএস) সভাপতি ও উইং কমান্ডার(অবঃ) খ্রীষ্টফার অধিকারী। তিনি বলেন, আমরা কথায় বিশ্বাসিনা কাজে বিশ্বাসি। এখানে মানুষ চাইলে সবধরনের চিকিৎসা সেবার ব্যবস্থা করা হবে। আমরা সৃষ্টি কর্তার মাধ্যমে চেষ্টা করে যাবো।

সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাপ্টিষ্ট চার্চ সংঘ সাধারণ সম্পাদক রেভা: অসীম বাড়ৈ, বরিশাল আঞ্চলিক ব্যাপ্টিষ্ট চার্চ সংঘ সভাপতি জেমস্ রিপন বাড়ৈ, সহ সভাপতি সুবাস সমদ্দার, ডাক্তার এলিযাবেথ দিগল, ডাক্তার মিস এবিগাল সিরইন, ডাক্তার রাজীব শর্মা, পালক প্রধান রেভা: শুশান্ত বৈরাগী, পালক রেভা: জন বিটু মধু,এডওয়াড রবীন বল্লভ, উইলিয়াম ঢালী। সভাশেষে প্রধান অতিথি ফিতাকেটে উদ্ধোধন ঘোষনা করেন। প্রথদিন প্রায় দুই সত রোগির চিকিৎসা সেবা দিয়ে থাকেন।